শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ত্রিশালে ৪৭ বস্তা চাল উদ্ধার

ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১২:০২ এএম

হতদরিদ্রদের জন্য বরাদ্ধ খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজির ৪৭ বস্তা চাল পৃথক দুটি অভিযানে উদ্ধার করেছে ত্রিশাল উপজেলা প্রশাসন। শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৩৬ বস্তা ও শনিবার সকালে আরো ১১ বস্তা চাল উদ্ধার করে।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ত্রিশাল উপজেলার ১০ নং মঠবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ী বাজারে অভিযান চালায় ইউএনও মোস্তাফিজুর রহমান। পোড়াবাড়ী বাজারের দুলাল মিয়ার দোকানের তালা ভেঙ্গে খাদ্যবান্ধব কর্মসূচীর ৩৬ বস্তা চাল উদ্ধার করা হয়।

অপরদিকে শনিবার সকালে ইউএনও মোস্তাফিজুর রহমান ও সহকারি কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম তুষারের নেতৃত্বে থানা পুলিশের একটি টীম দুলাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে আরো ১১বস্তা চাল উদ্ধার করে।
চালের ৩৬ বস্তায় ‘হতদরিদ্রদের জন্য বরাদ্ধকৃত খাদ্য বান্ধব কর্মসূচী’ লেখা রয়েছে। বাকি চালের বস্তাগুলোতে কোন লেখা ছিল না। তবে ছোট বস্তা থেকে বড় বস্তায় রাখা হয়েছে। শুক্রবার রাতে চাল উদ্ধার অভিযান টের পেয়ে সটকে পড়ে দুলাল মিয়া। উপজেলার মঠবাড়ী ইউনিয়নের বাদামিয়া গ্রামের বইন্না ডুবারপাড় এলাকার বাছির উদ্দিনের ছেলে দুলাল মিয়া।

মঠবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মন্ডল জানান, বিষয়টি ইউনিয়ন পরিষদের নয়, খাদ্য অধিদফতরের, আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। ঘটনাস্থলে উপস্থিত না থাকলেও উপজেলা খাদ্য কর্মকর্তা রেবেকা সুলতানা রুবী জানান, আমি যতটুকু খোঁজ নিয়েছি ডিলার এ ঘটনার সাথে সম্পৃত্ত নয়।
ইউএনও জানান, ৩৭ বস্তা চাল উদ্ধার করা হলেও চালের মালিক দুলাল মিয়াকে আটক করা যায়নি। এ রিপোর্ট লেখার সময় মামলার প্রস্তুতি চলছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন