শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার খালিয়াজুরীর ধনু নদীতে নৌকা ডুবির ৬ দিন পর নিখোঁজ দু’জনের মধ্যে একজনের লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৬:১৯ পিএম

নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার ধনু নদীতে ঝড়ো হাওয়া ও প্রবল ¯্রােতের কারণে নৌকা ডুবি’র ছয় দিন পর রবিবার দুপুরে লেপসিয়া লঞ্চঘাট এলাকায় নিখোঁজ দুজনের মধ্যে একজনের লাশ ভেসে উঠেছে। লাশটি নিখোঁজ সুশীল দাসের (৫৫) বলে পরিবারের লোকজন সনাক্ত করেছে।
খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহ্মুদুল হক জানান, মোহনগঞ্জ গাগলাজুর থেকে সাতজন যাত্রী গত ২৬ মে মঙ্গলবার সকালে ইঞ্জিন চালিত ছোট একটি ডিঙ্গি নৌকা নিয়ে পার্শ্ববর্তী খালিয়াজুরী উপজেলার লেপসিয়া বাজারে যাচ্ছিল। সকাল ৯টার দিকে নৌকাটি হারাকান্দী নামক স্থানে পৌঁছলে ঝড়ো হাওয়া আর প্রবল স্রোতের কবলে পড়ে ডুবে যায়। নৌকার পাঁচজন যাত্রী সাঁতরে পাড়ে উঠতে পারলেও সুশীল দাস ও শারমীন নামক দুই যাত্রী নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এনে উদ্ধার অভিযান পরিচালনা করেও নিখোঁজ দুজনের কাউকেই উদ্ধার করতে পারেনি।
নৌকাডুবির ৬ দিন পর রবিবার দুপুরে খালিয়াজুরি উপজেলার লেপসিয়া লঞ্চঘাট এলাকায় ধনু নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন লেপ্সিয়া তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। দুপুর ১টার দিকে লেপসিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ নদী থেকে ভাসমান লাশটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন উদ্ধারকৃত লাশটি নিখোঁজ সুশীলের লাশ বলে সনাক্ত করে। নৌকাডুবির ঘটনায় মুনু মিয়ার স্ত্রী নিখোঁজ শারমীনের (৪৫) লাশের এখনো কোন হদিস পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন