ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পরিবহনে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে প্রেসক্লাবের সামনে সেভ দ্য রোড-এর সমাবেশ

মোহাম্মদ আবদুল অদুদ | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ২:০৭ পিএম

পরিবহনে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে সেভ দ্য রোড-এর আয়োজনে আজ ১ জুন সোমবার সকাল সাড়ে ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদীর সভাপতিত্বে ও মহাসচিব শান্তা ফারজানার সঞ্চালনায় সমাবেশে সেভ দ্য রোড-এর ৪ প্রস্তাব উপস্থাপন করা হয়।

প্রস্তাবগুলো হলো- ১. সরকারিভাবে ভর্তুকি দিয়ে গণপরিবহনে ভাড়া স্বাভাবিক রাখার পাশাপাশি স্যানিটাইজার ও পরিচ্ছন্নতা তদারকির জন্য সেনাবাহিনীর একটি বিশেষ টিমকে দায়িত্ব দেয়া ২. কোনভাবেই যেন ভাড়া বৃদ্ধি না হয় এবং স্বাস্থ্যবিধি ভঙ্গ না হয়; সেই লক্ষ্যে অবশ্যই স্টপেজ ব্যবহার বাধ্যতামূলক করা। ৩. সেভ দ্য রোড-এর সারাদেশে ৪৭ জেলা কমিটির ৪৭ জন ও কেন্দ্রীয় কমিটির ২০ জনকে যোগাযোগ বিভাগের জেলা ও কেন্দ্রীয় সকল পদক্ষেপে যুক্ত রাখা এবং ৪. বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার সাথে সাথে বাংলাদেশের সড়ক ব্যবস্থাকে কঠোরভাবে নিয়ন্ত্রণের জন্য ও দুর্নীতি বন্ধে সেনাবাহিনীকে দায়িত্ব দেয়া।

সমাবেশে সেভ দ্য রোড-এর ভাইস চেয়ারম্যান ও বানাসাস-এর সাধারণ সম্পাদক আনজুমান আরা শিল্পী, অনলাইন প্রেস ইউনিটির সদস্য আবু তাহের বাপ্পা, মো. ইউসুফ, শ্রমিকনেতা আবু সুফিয়ান, অনলাইন প্রেস ইউনিটি গাজীপুর শাখার সদস্য মো. আল আমিন, মো. আবুল, মনোয়ার বেগম প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা যাত্রীদের নিরাপত্তার পাশাপাশি অতিরিক্ত ও অযৌক্তিক ভাড়া আদায় বন্ধেরও দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন