শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে করোনায় একদিনেই মৃত্যু ৫, আক্রান্ত ৯২

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৯:০১ পিএম

গত ২৪ ঘন্টায় কক্সবাজারে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৫ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ৫ রোহিঙ্গাসহ ৯২ জন।

কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশনে থাকা অবস্থায় মারা গেছেন ৪জন। মৃদুল পাল (৪২) নামে একজন টেকনাফ থেকে রবিবার দিবাগত রাতে করোনা উপসর্গ নিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনার পথে মারা যান। এনিয়ে কক্সাবাজারে করোনায় ১৯ জনের মৃত্যু হয়েছে।

জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. মোহাম্মদ মহিউদ্দিন জানান, হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা গেছেন কক্সবাজার পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা মোহাম্মদ করিম (৩০), শহরের পাহাড়তলী এলাকার ব্যবসায়ী এসারুল করিম (৩২), চকরিয়ার নুর হোসেন (৬৫) ও টেকনাফের আনোয়ারা বেগম (৬৫)।

এদিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা সংকট ও অব্যবস্থাপনার অভিযোগ উঠেছে মৃত্যুবরনকারী রোগীদের স্বজনদের পক্ষ থেকে । স্বজনরা দাবি করেছেন, অক্সিজেন সংকটের কারণে সোমবার সকালে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ করিমের মৃত্যু ঘটেছে। অন্যদের ক্ষেত্রেও অবহেলা ও চিকিৎসা সংকটের কথা আলোচনা হচ্ছে।

এদিকে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল বলেন, ‘সদর হাসপাতালে পর্যাপ্ত অক্সিজেন সরবরাহ না থাকায় মোহাম্মদ করিমের মৃত্যু হয়েছে। চিকিৎসা কর্মীরা করোনা ওয়ার্ডের রোগিদের সেবা দিতে কার্পণ্য করেন' বলে তারা মন্তব্য করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন