শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হৃদরোগে এলজিইডি প্রকৌশলীর মৃত্যু : প্রধান প্রকৌশলীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৯:১৭ পিএম | আপডেট : ১০:০৩ পিএম, ১ জুন, ২০২০

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কার্যালয়ের উপজেলা প্রকৌশলী আনোয়ারুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (১ জুন) সকাল সাড়ে ১০টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
ব্যক্তি জীবনে আনোয়ারুল ইসলামের স্ত্রী ও তিন মেয়ে রয়েছে। দুই মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী এবং একজন অনার্সের ছাত্রী। আনোয়ারুল ইসলামের গ্রামের বাড়ি রাজশাহীর আলবনগর গ্রামে। পরিবারে তিন ভাই ও ছয়জনের বোনের মধ্যে আনোয়ারুল ইসলাম বয়সে সবার বড়।
বিলাইছড়ি উপজেলা এলজিইডি কার্যালয়ের কর্মচারী ক্যথুই প্রু মারমা জানান, রোববার সকাল ১০টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। আমরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে উনার অবস্থার অবনতি হওয়ায় রাঙামাটি জেনারেল হাসপাতালে রেফার করা হয়। রাঙামাটিতে উনাকে নিয়ে যেতে রাত ৮টা বেজে যায়। বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী জানান, গত রোববার সকালে তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা তাকে রাঙামাটিতে রেফার করেন। অবস্থার অবনতি দেখে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেয়া হয়। রোববার সারারাত চেষ্টা করেও কোনো আইসিইউ না মেলায় ভোরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় নেয়া হয়। পরে সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।
এদিকে, উপজেলা প্রকৌশলী আনোয়ারুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন