শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ৪ তলা ভবন হেলে পড়েছে দোতলা ভবনের ওপর

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারে একটি দোতলা ভবনের ওপর হেলে পড়েছে চারতলা ভবন। বিপজ্জনক ভবনটি এখনো সিলগালা করেনি কর্তৃপক্ষ।
সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার বেগুনবাড়ির টেক এলাকার ব্যবসায়ী নাজিম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় হেলে পড়া ভবনটি যে ভবনের ওপর হেলে পড়েছে সে ভবনটি চাপ সামলাতে না পেরে সেটিও ফাটল দেখা দিয়েছে।
ঝুঁকিপূর্ণ হওয়ায় হেলে পড়া ভবটির বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়েছে অন্যত্রে। অল্পের জন্য ঘটেনি বড় ধরনের প্রাণহানি। ঝুঁকিপূর্ণ ভবনটি বর্তমানে অন্য একটি ভবনের কাঁধে ভর করে দাঁড়িয়ে রয়েছে।
এলাকাবাসী জানায় আমিনবাজার বেগুনবাড়ির টেক এলাকায় দেড় শতাংশ জমির ওপর চারতলা বিশিষ্ট একটি ভবন নির্মাণ করেন ভেকু ব্যবসায়ী নাজিম উদ্দিন।
এসময় আজ হঠাৎ করে চারতলা ভবনটি পাশের আরেক ব্যবসায়ী হায়দার আলীর দোতলা বাড়ির ওপর প্রায় দেড় ফিট হেলে পড়ে। এসময় ভবনটি হেলে পড়া যেন ওই বাড়ির মালিক জানতে না পারে সেজন্য হেলে পড়া চারতলা ভবনটির চুপিসারে দোতলার কিছু অংশ কেটে ফেলে ব্যবসায়ী নাজিম উদ্দিন।
পরে ভবন হেলে পড়ার বিষয়টি ওই বাড়িওয়ালা টের পেয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এ ঘটনায় ওই দুই বাড়ির ভাড়াটিয়া ভবন ভেঙ্গে পড়ার ভয়ে নিরাপদ স্থানে চলে গেছে। কী কারণে ভবনটি হেলে পড়েছে সাভার মডেল থানা পুলিশ এখনো জানতে পারিনি।
বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ আল মামুন জানান ভবন হেলে পড়ার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি খতিয়ে দেখছে বলেও জানান তিনি। এ ঘটনায় হেলে পড়া ভবনটির মালিক কথা বলতে রাজি হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন