বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে জঙ্গি ‘আশ্রয়দাতা’ আনোয়ার ৫ দিনের রিমান্ডে

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : শোলাকিয়া হামলায় আটক জঙ্গি শফিউরের আশ্রয়দাতা গাইবান্ধার গোবিন্দগঞ্জের মাদ্রাসাশিক্ষক মো: আনোয়ার হোসেনের (৪৮) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল (রোববার) বিকেলে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এস এম তাসকিনুল হক এ আদেশ দেন। জঙ্গি আশ্রয়দাতা আনোয়ার হোসেনের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ। পরে শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।
গোবিন্দগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রিমান্ডে আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হলে তার কাছে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে ধারণা করা হচ্ছে। আনোয়ার হোসেন গোবিন্দগঞ্জ পৌর শহরের পান্থাপাড়ার মৃত হাকিম উদ্দিনের ছেলে। তিনি গোবিন্দগঞ্জের খলসী ইবতেদায়ী মাদ্রাসার ইবতেদায়ী প্রধান। এর আগে র‌্যাপিড আ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩ সদস্যরা অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ পৌর শহরের পান্থাপাড়া এলাকা থেকে গত শনিবার বেলা ১১টায় তাকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার দুপুরে তাকে গোবিন্দগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন