বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো ঃ কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা এলাকা থেকে শাহনাজ পারভীন রিতা (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শাহনাজ পারভীন উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের রহমান আলী ব্যাপারীবাড়ির সউদী আরব প্রবাসী মো: সেলিমের স্ত্রী। নিহতের আঠার মাসের একটি শিশু সন্তান রয়েছে।
জানা গেছে, স্বামী বিদেশে থাকার সুবাদে রিতা অন্য কোনো যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে গেছে সন্দেহে শনিবার বিকেলে তার মা তাকে বকাঝকা করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডে তার বাবার বাড়িতে রাতের কোনো একসময় সে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মো: ফজলে রাব্বী জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
হাতিয়ায় গণডাকাতি
হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের তিনটি বাড়িতে গণডাকাতি হামলার ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদলের হামলায় নারীসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। শনিবার গভীর রাতে চরকিং ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আহতরা হলোÑ দোলেয়ার হোসেনের ছেলে রাশেদ উদ্দিন (২৬), মনসুর আহমদের স্ত্রী নূরজাহান বেগম (৫৫)সহ ৫ জন। আহতদের মধ্যে রাশেদের অবস্থা আশঙ্কাজনক।
ডাকাতিকালে ৪টি বাড়ি থেকে ২টি মোটরসাইকেল, স্বর্ণালঙ্কার, ৬টি গরুসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় ডাকাতদল বাড়িগুলোতে ব্যাপক ভাঙচুর করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন