শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাহুবলে ৪ শিশু হত্যা : পলাতক ৩ আসামির মালপত্র ক্রোকের নির্দেশ

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জের বাহুবল উপজেলা সুন্দ্রাটিকি এলাকার চার শিশুহত্যার ঘটনায় দায়ের করা মামলার পলাতক ৩ আসামির মালপত্র ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় অতিরিক্ত দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) মাফরোজা পারভীন এ নির্দেশ দেন। আসামিরা হলেন- সুন্দরাটিকি এলাকার বাবুল, উস্তার মিয়া ও বিলাল। এ মামলায় গ্রেফতার করা পাঁচ আসামির চারজন দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তা না মঞ্জুর করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন এসব তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাদের অপহরণ করা হয়। পাঁচদিন পর বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালুমিশ্রিত মাটির নিচে ওই চার শিশুর মৃতদেহ পাওয়া যায়।

স্থানীয় সূত্র জানায়, শিশু মনির, শুভ ও তাজেলের বাবার সঙ্গে একটি বড়ই গাছ কাটাকে কেন্দ্র করে একই গ্রামের পঞ্চায়েত আব্দুল আলী বাগলের বিরোধ ছিল। এর জের ধরে ওই চার শিশুকে অপহরণের পর হত্যা করা হয়। ১২ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে বাহুবলের সুন্দ্রাটিকি গ্রাম থেকে চার শিশু নিখোঁজ হয়। নিখোঁজের পাঁচদিন পর গত বুধবার দুপুরে বাড়ির অদূরে বালিমাটিতে পুঁতে রাখা অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন