বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে র‌্যাব পরিচয়ে যুবলীগ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে র‌্যাব পরিচয়ে বাড়ি থেকে তুলে নেওয়ার পর আবু তাহের নামে এক যুবলীগ কর্মীর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছে তার পরিবার। আবু তাহের যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে।

আজ দুপুরে যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তাহেরের পরিবারের পক্ষ থেকে এ অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে তাহেরকে যুবলীগের একজন সক্রিয় কর্মী দাবি করে তার স্ত্রী নাজমা বেগম বলেন, গত ২১ জুলাই সাদা পোশাকের একদল লোক তাহেরকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এসময় তিনি (নাজমা বেগম) তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের র‌্যাবের লোক হিসেবে পরিচয় দেন এবং র‌্যাবের কার্ডও দেখান।

তিনি বলেন, পরে যশোর র‌্যাবের অফিসে যোগাযোগ করা হলে সেখান থেকে তাহেরকে আটকের কথা অস্বীকার করা হয়। এরপর থানা, ডিবি পুলিশসহ সব জায়গাতেই যোগাযোগ করা হয়। কিন্তু কোন স্থানেই তাহেরের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

তাহেরের মা বলেন, তাহের কোন অপরাধ করে থাকলে তার বিচার করা হোক। কিন্তু সে বেঁচে আছে না মরে গেছে, সেটাও তো আমরা জানতে পারছি না।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তাহেরের শ্যালকের ছেলে ফয়সাল ইসলাম। তিনি বলেন, সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নে বিএনপি নেতা জিয়া হত্যামামলায় প্রথমে তাহেরকে আসামি করা না হলেও পরে চার্জশিটে তাকে আসামি করা হয়েছিল।

তাছাড়া বিএনপি ক্ষমতায় থাকার সময় যুবলীগ করায় তার বিরুদ্ধে বেশ কয়েকটি পেন্ডিং মামলাও দিয়েছিল পুলিশ। তার পায়ে একবার গুলিও করা হয়েছিল। তিনি আরও দাবি করেন, তাহের যদি সত্যিই দোষ করে থাকেন তাহলে প্রচলিত আইনে তার বিচার করা হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন