শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আক্রান্ত ও মৃতের সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১০:৫০ পিএম

প্রাণঘাতী মহামারী করোনাভাইরাস সংক্রমনে নোয়াখালীতে আক্রান্ত ও মৃতের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এমন পরিস্থিতিতে আগামী ৯জুন ভোর ৬টা থেকে ২৩জুন পর্য্যন্ত নোয়াখালী সদর উপজেলা ও বেগমগঞ্জ উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।

আজ রবিবার নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন বিভাগের প্রধানদের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাসের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-২ আসনের এমপি মামুনুর রশিদ কিরন, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ও সিভিল সার্জন মো. মমিনুল হক প্রমুখ।

সভায় নোয়াখালীতে করোনা সংক্রমণ ও মৃতের সংখ্যা বৃদ্ধিতে গভীর উদ্বেগ প্রকাশ করে করোনা সংক্রমণরোধে ব্যাপক আলোচনা হয়। সভায় সবদিক বিবেচনা করে আগামী ৯জুন থেকে ২৩জুন পর্য্যন্ত নোয়াখালী সদর উপজেলা ও বেগমগঞ্জ উপজেলায় লকডাউন ঘোষণা করা হয়। পরবর্তীতে রেডজোন থেকে গ্রীণ জোনে উন্নীত হলে লকডাউন শিথিল করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, গত ৫এপ্রিল নোয়াখালীতে করোনা আক্রান্ত ছিল মাত্র ৫জন। কিন্তু এক মাসের ব্যবধানে তা বৃদ্ধি পেয়ে হাজারের কোটা অতিক্রম করেছে। এসময় মৃতের সংখ্যা ৩০জনে পৌছেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন