শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে গো-খাদ্য খড়ের পালা দেয়াকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষ, অগ্নি সংযোগ, আহত ৫, নিহত ১

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১:৫৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গো-খাদ্য খড়ের পালা দেয়াকে কেন্দ্র দুই পরিবারের সংঘর্ষ, অগ্নি সংযোগ, ১জন নিহত ও ৫জন আহত হয়েছে। এঘটনায় পুলিশ ৩জনকে গ্রেফতার করেছে।
জনাগেছে,উপজেলা কোঁচাশহর ইউনিয়নের রতনপুর গ্রামে গতকাল রোববার বিকালে গো-খাদ্য খড়ের পালা দেয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিরোধের জের ধরে ঝগড়া লেগে যায়। একপর্যায়ে এজাদুল ও তার ছেলেরা প্রতিপক্ষ জাফরুলের খড়ের পালায় আগুন ধরিয়ে দেয়া সহ দেশীয় অস্ত্র রড,লাঠি নিয়ে হামলা চালায়। প্রতিপক্ষের হামলা ও মারপিটে জাফরুল, চাচাতো ভাই গাজিউর, ভাতিজি জামাই নুরনবী সহ ৫ জন গুরুতর আহত হয়।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের পৃথক দুটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা সহ আহত ৫জনকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভত্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় ভাতিজি জামাই নুরনবী(৩৮) মারা যায়।
এঘটনায় নিহতের স্ত্রী বুলবুলি বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ অভিযান চালিয়ে মুল তিন আসামি এজাদুল(৬০) ও তার দুই পুত্র আশরাফুল (৩২) এবং তুহিন (৩০) কে গ্রেফতার করেছে।

উল্লেখ্য ,এই দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন হতে পারিবারিক দ্বন্দ চলে আসছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন