বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাগুরার শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ২:৪৫ পিএম | আপডেট : ২:৪৬ পিএম, ১১ জুন, ২০২০

মাগুরার শ্রীপুরে খামারপাড়া গোরস্থান মোড় এলাকায় গাছ থেকে আম পাড়তে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে ইসরাইল মোল্যা (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে । নিহত যুবক উপজেলার বারইপাড়া গ্রামের রোস্তম মোল্যার পুত্র ।
এলাকাবাসি জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে খামারপাড়া গোরস্থান মোড় এলাকার বাসিন্দা পল্লী চিকিৎসক মোহন মোল্যার বাড়ির আম গাছে ইসমাইল মোল্যা আম পাড়তে গাছে ওঠে। আম পাড়ার সময় ইসরাইলের হাতে থাকা আম পাড়া কাঁচা কঞ্চির লগি হঠাৎ অসাবধানবসতঃ পার্শ্ববর্তী উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুতের তারের উপর পড়ে যাওয়ায় সে বিদ্যুত স্পৃষ্ট হয়ে মৃৃত্যুবরণ করে গাছেই ঝুলে থাকে । পরে এলাকাবাসী শ্রীপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে বিষয়টি জানালে তারা দ্রুত ঘটনাস্থলে পৌছে শ্রীপুুুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আক্কাস আলীর নেতৃত্বে তাঁর কর্মীরা গাছ থেকে ঝুলন্ত অবস্থায় মৃত যুবকের লাশ উদ্ধার করে মাগুরা মর্গে প্রেরণ করেন । এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শ্রীপুরে থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ জানান, সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে লাশটিকে গাছ থেকে নামিয়ে ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে । এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন