রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানুষের ভালোবাসা ধরে রাখতে অর্পিত দায়িত্ব পালন করুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসের সংকটে ধারাবাহিক কার্যক্রমে পুলিশের একটি ভাবমূর্তি তৈরি হয়েছে। পুলিশ বাহিনীটির প্রতি সাধারন মানুষের ভালোবাসাকে ধরে রাখতে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করুন। গতকাল বৃহস্পতিবার রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত ডিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ সব কথা বলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।
ডিএমপি কমিশনার আরো বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় পুলিশ নিজের জীবন বাজি রেখে দেশের জন্য কাজ করে যাচ্ছে। এতে সারাদেশে পুলিশের একটি ভাবমূর্তি তৈরি হয়েছে। মানুষ পুলিশকে আপন করে নিয়েছে। মানুষের এ ভালোবাসাকে ধরে রাখতে আমাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে যেতে হবে। আমরা মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। এ সুযোগ আমাদের যথাযথভাবে কাজে লাগাতে হবে। এসময় ডিএমপি কমিশনার করোনা মোকাবিলায় সম্মুখ যোদ্ধাদের অভিনন্দন জানান এবং করোনায় মৃত্যুবরণ করা পুলিশ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি প্রত্যেকটি থানা এলাকার কোথাও যেন পরিবহন সেক্টরে কোনো প্রকার চাঁদাবাজি না হয় সেজন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের কঠোর নির্দেশনা দেন। সভায় অতিরিক্ত কমিশনার (কাউন্টার টেরোরিজম) মো. মনিরুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন