শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈলে ধর্ষনের চেষ্টায় যুবক আটক, থানায় পাল্টা পাল্টি মামলা

রানীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৯:১০ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পাটক্ষেতে ঘাস কাটতে আসা এক মহিলাকে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয় লম্পট যুবক। যুবক মহিলাকে জড়িয়ে ধরলে মহিলা চিৎকার দেয়। এসময় পাশের পটল ক্ষেতে থাকা মহিলার স্বামী শাহিরুল ঘটনা স্থলে গিয়ে মহিলাকে উদ্ধার করে।
ঘটনার বিবারণে জানা যায়, উপজেলার হাড়িয়া গ্রামের এরশাদ আলীর ছেলে বারেক (২৯) ক্ষুদ্র বাশঁবাড়ী এলাকায় আমিরুল নামক ব্যক্তির জমিতে কাজ করার সময় ক্ষুদ্র বাশঁবাড়ী গ্রামের জনৈক এক মহিলা পাশে পাট ক্ষেতে ঘাস কাটতে যায়। এসময় উৎপেতে থাকা বারেক মহিলাকে জড়িয়ে ধরে। মহিলা চিৎকার দিলে পাশের ক্ষেতে থাকা মহিলার স্বামী শাহিরুল তার স্ত্রীকে উদ্ধার করে। পরে শাহিরুল সহ স্থানীয়রা লম্পট বারেককে ধরে উত্তম মাধ্যম দিয়ে শাহিরুলের ঘরে আটক করে রাখা হয়।
বিষয়টি হোটলাইনে জানতে পেরে পুলিশ ওই দিন বিকেল ৫টায় ঘটনা স্থল থেকে লম্পট বারেককে উদ্ধার সহ শাহিরুলকে আটক করে পুলিশ।
এপ্রসঙ্গে থানার এস আই আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা ঘটেছে ১৮ জুন (বৃহস্পতিবার) দুপুর ১টায়। তিনি বলেন এনিয়ে উভয় মামলা করেছে। ভিকটিম শাহিরুলের স্ত্রী রুনা বেগম (২১) বারেককে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে। একই দিনে বারেকের স্ত্রী হামফুল বেগম বাদী হয়ে শাহিরুলকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। মামলার পরের দিন শুক্রবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন