শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে আমিনা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা: সিলেটের বিশ্বনাথে আলোচিত অন্তঃসত্ত্বা গৃহবধূ আমিনা হত্যা মামলার প্রধান আসামি স্বামী রফিক আলীকে গ্রেফতার করেছে থানা-পুলিশ। গত মঙ্গলবার রাতে তার নিজ এলাকা থেকে ৬ মাস পর তাকে গ্রেফতার করা হয়। হত্যাকা-ের পর থেকে রফিক আলীকে খুঁজছিল পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামের মৃত জুনাব আলীর ছেলে।
তার বিরুদ্ধে আমিনার পিতা বাদী হয়ে গত ৬ জানুয়ারি হত্যা মামলা দায়ের করেন। ৪ মাস পর গত ১২ মে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই জাহাঙ্গীর আলম সিলেট আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে প্রধান আসামি রফিকসহ ৫ জনকে অভিযুক্ত করা হয়। বর্তমানে এ মামলায় রফিকের ভাই সানুর আলী ও মা আফতেরা বিবি পলাতক রয়েছেন। অন্য দুই আসামি মকবুল আলী ও দেলওয়ার জামিনে মুক্ত রয়েছেন।
এ ব্যাপারে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ (ওসি) আবদুল হাই বলেনÑ গোপন সংবাদের ভিত্তিতে হত্যা মামলার প্রধান আসামি রফিককে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।
গত ২ জানুয়ারি সন্ধ্যায় উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামের রফিক আলীর স্ত্রী আমিনার রহস্যজনক মৃত্যু হয়। এ ঘটনায় আমিনার পিতা মাসুক আলী বাদি হয়ে ৬ জনকে আসামি করে বিশ্বনাথ থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন