সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাইয়ে পুলিশ স্বাস্থ্য কর্মী সহ একদিনে রেকর্ড ১৫ জন করোনায় আক্রান্ত

কাপ্তাই (রাঙ্গামাটি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১:১০ পিএম

রাংগামাটি জেলার কাপ্তাই উপজেলায় একদিনে সর্বোচ্চ ১৫ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। রবিবার(২১ জুন) রাতে চট্রগ্রাম সিভাসু হতে আসা রিপোর্টে এই ১৫ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানিয়েছেন কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের করোনার ফোকাল পারসন ডা: ওমর ফারুক রনি।
আক্রান্তদের মধ্যে কাপ্তাই থানার একজন উপ পরিদর্শক সহ আরো ৩ জন পুলিশ সদস্য যারা কেপিএম ডিসিএল বাংলা পুলিশ ফাঁড়িতে কর্মরত আছেন। এই ছাড়া আক্রান্তদের মধ্যে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ফার্মাসিস্ট এবং ১ জন অফিস-সহকারী রয়েছেন।

এইদিকে আক্রান্ত ১৫ জনের মধ্যে ৪ জন কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারী, বড়ইছড়ি এলাকার ১ জন যুবক, ১ জন চন্দ্রঘোনা মিশন হাসপাতাল এলাকার যুবক, ১ জন কেপিএম বারঘোনিয়া এলাকার মহিলা রয়েছেন বলে কাপ্তাই স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। গত ১৬ ই জুন তাদের নমুনা প্রেরণ করা হয়েছিলো বলে স্বাস্থ বিভাগ সুত্রে জানা যায়।

আক্রান্ত ১৫ জনের মধ্যে কাপ্তাই শহীদ মোয়াজ্জম ঘাঁটির ১ সদস্য এবং বড়ইছড়ি এলাকার ১ যুবকের দ্বিতীয় রিপোর্ট পজিটিভ আসে।
কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের করোনার ফোকাল পারসন ডা: ওমর ফারুক রনি জানান, আক্রান্তদের শারীরীক অবস্হা ভালো বিধায় তারা ডাক্তারের পরামর্শে নিজ নিজ বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিবেন।
এদিকে কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, আক্রান্ত ১ পুলিশ সদস্য উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাকি ৩ জন চন্দ্রঘোনা ডিসিএল বাংলা পুলিশ ফাঁড়িতে আইসোলেশনে থেকে ডাক্তারের পরার্মশে চিকিৎসা নিচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন