বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নড়াইলের এক মাদ্রাসায় খাদ্যে বিষক্রিয়ায় তিন ছাত্রের মৃত্যু, অসুস্থ ২০

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইল সদর উপজেলার আগদিয়া-শিমুলিয়া জামেয়াতুস সুন্নাহ মোহাম্মাদিয়া কওমী মাদ্রাসায় রাতের খাবারে বিষক্রিয়ায় তিন ছাত্রের মৃত্যু হয়েছে। এছাড়া অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে আরও ২০ জন। অসুস্থ ছাত্রদের নড়াইল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতরা হলো- মাদ্রাসার জামায়াত বিভাগের ছাত্র নড়াইল সদর উপজেলার নড়াইলের বড়গাতি গ্রামের জব্বার হোসেনের  ছেলে ইমামুল হক (১৬),  ক্বেরাত বিভাগের সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের পাঁচুড়িয়া গ্রামের মোরাদ শেখের ছেলে আলিফ (৯) ও শোভারঘোপ গ্রামের আফছার শেখের ছেলে মোঃ আশরাফুল (১৬)। মাদ্রাসার জামায়াত বিভাগের শিক্ষক মোঃ ইব্রাহিম জানান, বুধবার রাতে মাদ্রাসার ছাত্ররা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২টার দিকে ইমামুল হক (১৬) নামে এক ছাত্র প্রথম অসুস্থ হয়ে পড়ে এবং বমি করতে থাকে।  গ্রাম থেকে একটি ভ্যান ডেকে নিয়ে নড়াইল সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাকালে আলিফ (৯) নামে আরেকজন ছাত্রের মৃত্যু হয়। এছাড়া খুলনায় নেয়ার পথে আশরাফুল (১৬) নামে আরেক ছাত্রের মৃত্যু হয়।
এছাড়া গুরুতর অসুস্থ ভদ্রবিলা ইউনিয়নের পাঁচুড়িয়া গ্রামের মুজিবর মোল্যার ছেলে আব্দুল্লাহ আল মামুন (১৮), হামিদুর রহমানের ছেলে সেজান (১২), বাহিরগ্রামের মনিরুল বিশ্বাসের ছেলে ইসমাইল বিশ্বাস (১৩), মফিজুর রহমানের ছেলে মনিরুল (১২),  সিঙ্গা গ্রামের ইউনুছ মোল্যার ছেলে সাইদুল (১৩), শুভারঘোপের মশিয়ার মোল্যার ছেলে মুস্তাকিন (১৫), কুদ্দুস শেখের ছেলে ওসমান (১১), দিলু সিকদারের ছেলে রেজওয়ান (১০) ও নিরালী গ্রামের লিটু মিয়ার ছেলে আব্দুর রব (৮)সহ ১৮ জনকে নড়াইল সদর হাপসাতালে ভর্তি করা হয়েছে। নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অনিক সাহা জানান, অসুস্থদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
নড়াইলের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ সিদ্দিকুর রহমান জানান, নিহতদের পরিবারকে ২০ হাজার করে টাকা এবং অসুস্থদের চিকিৎস্যার ব্যাপারে সহযোগিতা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন