শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুই জেলায় পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:০০ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলায় খাদিজা আক্তার (২) ও জান্নাতুল ফেরদাউন প্রকাশ রুপা (৪) নামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। আর লক্ষীপুরের রায়পুরের একই পরিবারের পানিতে ডুবে আরও ২ শিশুর মৃত্যু হয়েছে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ও অজুনতলা ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে খাদিজা আক্তার (২) ও জান্নাতুল ফেরদাউন প্রকাশ রুপা (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।
এদের মধ্যে খাদিজার বাড়ির সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের কাদরা গ্রামে। সে ওই গ্রামের শহিদ উল্লাহ মেয়ে। এবং জান্নাতুল ফেরদাউস প্রকাশ রুপার বাড়ি উপজেলার ৫নং অজুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামে। সে ওই গ্রামের মো. আইয়ুবের মেয়ে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার দুপুরে ওই দুই শিশু খেলা করতে গিয়ে নিখোঁজ হয়। পরে বাড়ির লোকজন শিশুদের দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে। একপর্যায়ে তাদের নিজ নিজ বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে তাদেরকে সেনবাগ উপজেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ বাপারে সেনবাগ থানার ওসি মো. আবদুল বাতের মৃধা জানান, এ ধরণের কোনো ঘটনা কেউ থানায় অবহিত করেনি।
লক্ষীপুর জেলা সংবাদদাতা জানান, লক্ষীপুরের রায়পুর উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চর আবাবিল গ্রামে পুকুরে ডুবে সাইয়্যেদা আরিয়া (০৩) ও সাইয়্যেদ ফাইয়াজ (০৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।
গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে সাইয়্যেদ মুফতি তাহের জাবেরীর মেয়ে আরিয়া (৬) ও সাইয়্যেদ ফয়সালের ছেলে ফাইয়াজ হোসেন (৭)।
পুলিশ ও নিহত দুই শিশুর পরিবার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকালে শিশু দুজন ঘর থেকে বের হয়ে আর ফিরেনি। অনেক খোঁজাখুজির একপর্যায়ে বাড়ির সামনে পুকুরের পানিতে তাদেরকে ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে তাদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন