ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

মহানগর

জামিনে মূলহোতা শহীদ জানেনা পুলিশ

জামাল উদ্দিন অপহরণ মামলা

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : দেশজুড়ে আলোচিত ব্যবসায়ী ও বিএনপি নেতা জামাল উদ্দিন চৌধুরী অপহরণ ও হত্যা মামলার মূলহোতা শহীদুল ইসলাম ওরফে শহীদ চেয়ারম্যান জামিন পেয়ে কারাগার থেকে মুক্ত হয়েছেন। ভয়ঙ্কর সন্ত্রাসী ও পেশাদার অপরাধী হিসেবে পুলিশের তালিকাভুক্ত শহীদ কারাগার থেকে বেরিয়ে গেলেও এ ব্যাপারে কিছুই জানেনা পুলিশ। সর্বশেষ মামলায় জামিন আদেশ আসার পর বুধবার সন্ধ্যায় শহীদকে জামিনে মুক্তি দেয় চট্টগ্রাম কারা কর্তৃপক্ষ। চুপিসারে কারাগার এলাকা ত্যাগ করে ভয়ঙ্কর সন্ত্রাসী শহীদ।
চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেল সুপার মো. ইকবাল কবির জানান, শহীদুল ইসলাম ওরফে শহীদ চেয়ারম্যান সব মামলায় জামিন পেয়েছেন। এ জন্য তাকে বুধবার বিকেলে মুক্তি দেয়া হয়েছে। মুক্তির আগে পুলিশসহ সংশ্লিষ্ট সব সরকারি সংস্থাকে বিষয়টি জানানো হয়েছে।
তবে চট্টগ্রামের পুলিশ সুপার নূরে আলম মিনা বলেন, শহীদ চেয়ারম্যানের মুক্তির বিষয়টি আমরা জানিনা। কারা কর্তৃপক্ষ এ ব্যাপারে আমাদের কিছুই জানায়নি। শহীদ চেয়ারম্যানের মুক্তি, তার বর্তমান অবস্থান এবং কর্মকা- নজরদারিতে রাখার কথা জানিয়েছেন পুলিশ সুপার।
শহীদুল ইসলাম শহীদ আনোয়ারা সদর উপজেলার আওয়ামী লীগ সমর্থিত সাবেক চেয়ারম্যান। জামাল উদ্দিনকে অপহরণের দুই বছর পর শহীদ চেয়ারম্যানকে গ্রেফতার করে র‌্যাব। কারাগার সূত্রে জানা গেছে, জামালউদ্দিন অপহরণ মামলায় উচ্চ আদালতে জামিন আদেশ গত ২০ জুলাই চট্টগ্রাম কারাগারে পৌঁছে। পটিয়া ও আনোয়ারা থানায় তার বিরুদ্ধে দায়ের থাকা দুটি চাঁদাবাজির মামলায় জামিন আদেশ আসে মঙ্গলবার। আর কোন মামলা না থাকায় বুধবার তাকে মুক্তি দেয় কারা কর্তৃপক্ষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন