শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে ৯ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, ধর্ষক আটক

ফুলবাড়ী (দিনাজপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৫:০৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ৯ম শ্রেনীর এক ছাত্রীকে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারনের অভিযোগে সিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
গতকাল শনিবার সকাল ১০ টায় উপজেলার শিবনগর ইউনিয়নের লক্ষনপুর বাজার থেকে তাকে আটক করা হয়। ধর্ষক সিরাজুল ইসলাম লক্ষনপুর গ্রামের আফজাল মন্ডলের ছেলে।
এই ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে গতকাল শনিবার ফুলবাড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
বাদিনী জানায়, ধর্ষক সিরাজুল একজন মুদি দোকানদার, দোকানে খরচ আনা-নেয়ায় তার মেয়ের সাথে পরিচয় হয়। বাদিনী বলেন তিনি এলজিইডির রাস্তায় মহিলা শ্রমিক হিসেবে কাজ করে ও তার স্বামী একজন জেলে। তারা কাজের জন্য উভয়ে বাড়ীর বাহিরে গেলে ধর্ষক তাদের বাড়ীতে গিয়ে, তার স্কুল পড়–য়া মেয়েকে প্রথমে ফুসলিয়ে ধর্ষণ করে এবং কৌশলে ধর্ষনের ভিডিও চিত্র ধারণ করে। এরপর ওই ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করে। এই ঘটনাটি স্থানীয় কয়েকজন যুবকের নিকট জানতে পেরে এবং তার মেয়ের নিকট জানিয়ে তিনি এই মামলা করেছেন।
ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম বলেন বাদিনীর দায়েরকৃত এজাহারের ভিত্তিতে, ধর্ষক সিরাজুল ইসলামকে আটক করা হয় এবং তার ব্যবহৃত মোবাইল থেকে ভিডিও চিত্র উদ্ধার করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। অপরদিকে মেডিকেল পরিক্ষার জন্য ধর্ষিতাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ধর্ষিতা ভিন্ন ধর্মের হওয়ায়, বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Al-amin ২৭ জুন, ২০২০, ৬:১৫ পিএম says : 0
দুজনেই দুজনের ইচ্ছায় করে, হেরপরে গিয়ে সব দোষ হয় ছেলের। ফালতু আইন শুধু বাংলাদেশ না এই অসুবিধে পুরো জগত জুড়ে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন