বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অক্সিজেনসহ আইসোলেশন সেন্টার হবে

আনোয়ারায় ভূমিমন্ত্রী

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০১ এএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, করোনা মহামারি প্রতিরোধে নিজস্ব অর্থায়নে আনোয়ারায় সেন্ট্রাল এসি ও অক্সিজেনসহ আইসোলেশন সেন্টার করা হবে। তিনি গতকাল শনিবার বেলা ১১ টায় চট্টগ্রামের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে একথা বলেন। এসময় তিনি হাসপাতালে করোনা রোগীদের জন্য সেন্ট্রাল এসি ও অক্সিজেনসহ ২০ জনের আইসোলেশন সেন্টার দ্রুত কার্যকর করে সাধারণ মানুষের সেবা প্রদান করা আহবান জানান। তিনি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে হাসপাতালে এ্যাম্বুলেন্স, সিসিক্যামরা, করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার, ওয়ার্ডের জন্য সেন্ট্রাল এসিসহ প্রয়োজনীয় সব উপকরণ দেয়ার আশ্বাস দেন। এছাড়া হাসপাতালের জনবল সঙ্কট নিরসনে দ্রুত পদক্ষেপ গ্রহণেরও আশ্বাস দেন। পরে ভূমিমন্ত্রী উপজেলায় করোনা রোগীদের জন্য নির্মিত অস্থায়ী আইসোলেশন সেন্টার পরিদর্শন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, ভূমিমন্ত্রীর একান্ত সহকারি সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, সহকারি কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহেদ মোহাম্মদ সাইফুদ্দিন, আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারি এড. ইমরান হোসেন বাবু, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য ও আনোয়ারা প্রেস ক্লাব সভাপতি এম. আনোয়ারুল হক ও সাংবাদিক নুরুল আবছার তালুকদার প্রমুখ।
ভূমিমন্ত্রী আরো বলেন, ধারণা করা হচ্ছে করোনাভাইরাস দীর্ঘ মেয়াদি হতে পারে। তাই আমাদের সব ধরণের প্রস্তুতি নিতে হবে।
সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক ব্যাবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। মনে রাখবেন নিজে সুস্থ থাকলে আপনার পরিবারও সুস্থ থাকবে। আনোয়ারা-কর্ণফুলীর মানুষের যেন কোন প্রকার চিকিৎসা সেবায় অবহেলা না হয় তার ব্যবস্থা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন