শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাওনা টাকার তদন্তকালে মিলল মাদকের কারখানা

কোটি টাকার মাদকসহ নারী আটক

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০১ এএম

নওগাঁ বদগাছী থানার গোল্লা গ্রামের শাহজালাল নামে এক ব্যক্তি থানায় অভিযোগ করেন তিন মাস আগে ইউনুস আলী ৮০ হাজার টাকা ধার নিয়ে ফেরত দিচ্ছিলেন না। অভিযোগের তদন্ত করতে গত শনিবার বিকেলে ইউনুসের ভাড়া বাসায় যান পুলিশ। ইউনুসের স্ত্রী হাবীবার সাথে কথা বলার এক পর্যায়ে তার আচরণে সন্দেহ হলে পুলিশ বাসাটি ঘিরে রেখে অভিযান শুরু করে। ৪ ঘন্টার অভিযানে পুলিশ হেরোইন তৈরির কারখানার সন্ধান পায়। গত শনিবার রাত ৯টায় শেষ হওয়া অভিযানে কারখানা থেকে সোয়া কোটি টাকা মূল্যের হেরোইন, হেরোইন তৈরির উপকরণ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশ গৃহকর্ত্রী হাবীবা খানমকে আটক করেছে।
বদলগাছী থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম জানান, ইউনুস আলী গোপনে নিজে সেখানে মাদকদ্রব্য তৈরি করে বিভিন্ন স্থানে সরবরাহ করত। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, দেখে মনে হয়েছে ওটা একটা ল্যাবরেটরি। ঘটনাস্থল থেকে সাড়ে ৪শ’ গ্রাম হেরোইন, হেরোইন তৈরির উপকরণ ও ইয়াবা উদ্ধার করা হয়, যার মূল্য এক কোটি ২৮ লাখ ৩ হাজার ৪শ’ টাকা।
বাসার মালিক আসাদ আলী জানান, চার মাস আগে তার পাঁচ তলা ভবনের নিচের ফ্ল্যাট ভাড়া নেন ইউনুস আলী। ওই ভবনের ওপরে থাকেন মালিক নিজে। এছাড়াও বাসার দ্বিতীয় থেকে চতুর্থ তলা পর্যন্ত অন্যান্য ভাড়াটিয়া ভাড়া থাকেন। বাসার মালিক বা অন্য ভাড়াটিয়ারা কেউ জানতেন না বাসার নিচের ফ্ল্যাটে কি হয়। এ ব্যাপারে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন