রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশে আক্রান্ত ১০ হাজার ছাড়িয়েছে, মৃত্যু ৪১

আরো এক সদস্যের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশে একের এক প্রাণ ঝরছে। কনস্টেবল আতিয়ার রহমান নামে আরও এক পুলিশ সদস্য মৃত্যুবরণ করেছেন। গত শনিবার রাত ১০টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার মারা যান। তিনি মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমে কর্মরত ছিলেন। এ নিয়ে পুলিশের ৪১ সদস্যের মৃত্যু হলো। পুলিশ সদর দফতর সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ সদর দফতর ও বিভিন্ন ইউনিটের দেয়া তথ্য অনুযায়ী, মোট আক্রান্ত ১০ হাজার ১৬০, যা গত শনিবার ছিল ৯ হাজার ৯৪৮। এর মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক আক্রান্ত ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গতকাল পর্যন্ত ঢাকা মহানগর পুলিশে কর্মরতদের মধ্যে আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৪৮ জন। আর গত ২৪ ঘণ্টায় ডিএমপির আরও ১০৩ সদস্য আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৬ হাজার ৪৫ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আক্রান্তদের সংস্পর্শে আসায় ১০ হাজার ৩০০ সদস্যকে কোয়ারেন্টিনে এবং ৪ হাজার ২২৪ জনকে আইসোলেশনে রাখা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, কনস্টেবল আতিয়ার রহমান ১৯৮৪ সালে পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন