শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুকুর থেকে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

আশুলিয়ায় একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় এক পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে আশুলিয়ার ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড় এলাকার একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে এলাকাবাসী। ঘটনার পর থেকে নিহতের স্বামী মফিজুল ইসলাম পলাতক রয়েছে। এই দম্পতির মুন্নী আক্তার নামে ১২ বছরের মেয়ে রয়েছে।
নিহত রেবেকা আক্তার (৩৩) মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের মেয়ে। তিনি আশুলিয়ায় ডেকো নামের একটি পোশাক কারখানায় কাজ করতেন। স্বামী মফিজুলের বাড়িও রংপুর জেলায়।
নিহত গৃহবধূর মেয়ে মুন্নী আক্তারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন জনান, তার বাবা মফিজুল ফেরি করে বিভিন্ন এলাকায় লুঙ্গি বিক্রি করতো। তিনি ঢাকার মিরপুরে থাকতেন। এখানে তেমন একটা আসতো না। এক সপ্তাহ আগে রেবেকা মিরপুর থেকে মফিজুলকে ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড়ে ডেকে আনে। পরে তার বাবা-মার মধ্যে ঝগড়া হলে মফিজুল আবার চলে যায়। গত শনিবার রাত ৯টার দিকে রেবেকা আবার তার স্বামী মফিজুলের সঙ্গে দেখার করার কথা বলে বের হলেও আর ফিরে আসে না রেবেকা।
এই পুলিশ কর্মকর্তা আরও জনান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ধলপুর এলাকার একটি পুকুরে রেবেকার লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী মফিজুল পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা, পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন