ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে সাবেক এমপি ও তাঁর মেয়ের পর এবার ছেলেও করোনা আক্রান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১:১১ পিএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ও তাঁর মেয়ে তানিয়া আজাদ সিদ্দিকী করোনা আক্রান্তের পর এবার একমাত্র ছেলে ফারহান আজাদ সিদ্দিকী মুগ্ধও করোনা আক্রান্ত হয়েছেন।
সোমবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম বিষয়টি নিশ্চিত করেছেন। এদিন সাবেক এমপির ছেলে ছাড়াও এ উপজেলার সোহাগপাড়া এলাকার আনোয়ার হোসেন (৪২) নামে আরও এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। এর আগে রোববার সকালে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ও তাঁর মেয়ের করোনা আক্রান্তের খবর দেয় উপজেলা স্বাস্থ্য বিভাগ।
আবুল কালাম আজাদ সিদ্দিকী জানিয়েছেন, বেশ কিছু দিন ধরে তিনি শরীরে ব্যথা অনুভব করায় গত বুধবার স্ত্রী ফতেমা আজাদ, মেয়ে তানিয়া আজাদ (২২) ছেলে ফারহান আজাদ (১৫) ও বাসার কাজের ছেলে-মেয়েসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কেন্দ্রে ঘিয়ে করোনা পরীক্ষার নমুনা দেন তিনি। নমুনা দেয়ার চার দিন পর গতকাল রোববার তাঁর এবং স্ত্রী ও মেয়ের রিপোর্ট প্রকাশ হয়। তাতে স্ত্রী বাদে বাবা-মেয়ের রিপোর্ট পজেটিভ আসে বলে আবুল কালাম আজাদ সিদ্দিকী জানান। সোমবার সকালে ছেলের রিপোর্ট প্রকাশ করা হলে তার শরীরেরও করোনা আক্রান্তের খবর দেয় স্বাস্থ্য বিভাগ। এদিকে বাবা-মেয়ের পর একমাত্র ছেলেও করোনা আক্রান্তের খবরে মির্জাপুরে দলীয় নেতাকর্মীসহ স্থানীয়দের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়েছে।
আবুল কালাম আজাদ সিদ্দিকী ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ও একই বছর ১২ জুন অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে পরপর দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি দীর্ঘ দিন ধরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতির দায়িত্বেও রয়েছেন।
মির্জাপুরে এ পর্যন্ত সর্বমোট ১৮৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে এক নারীসহ ৫ জন মৃত্যু বরণ করেছেন এবং ৫২ জন সুস্থ্য হয়েছেন। বাকীরা নিজ বাড়ি ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাকসুদা খানম জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন