ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারে করোনা আক্রান্ত এক জনের মৃত্যু

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৩:০৭ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজার শহরের শমসেরনগর সড়ক এলাকার শামসুল হক নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তাঁর মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করে নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের সমন্বয়ক ডাঃ নাজমুল হক। 

পরিবার সূত্রে জানা যায়, মৌলভীবাজার শহরের শমসেরনগর সড়ক এলাকার বাসিন্দা শামসুল হক করোনা শনাক্ত হওয়ার পর মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি ছিলেন। রোববার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে নর্থইস্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানেই রাতে তার মৃত্যু হয়।
মৌলভীবাজার জেলায় প্রতিদিন করোনা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪১৪ জন। স্বাস্থ্যবিধি মেনে চলছেনা কেউ। মার্কেট গুলোতে উপচেপরা ভীর। কেনাকাটায় গাদাগাদি করতে দেখা গেছে। যান বাহনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনে যাত্রী পরিবহন চলছে। এক সিটে একাধিক যাত্রী তারা পরিবহন করছে। তবে জেলার ৫টি এলাকায় ডিলেঢালা ভাবে লকডাউন চলছে।
জেলা সিভিল সার্জন ডাঃ তাওহীদ আহমদ জানান, জেলার কুলাউড়ার ৩টি ও শ্রীমঙ্গলের ২ এলাকাকে রেডজোন ঘোষনা করে লকডাউন করা হয়েছে। আক্রান্তের দিক দিয়ে জেলা সদরে সবচেয়ে বেশী। শুধু জেলা সদরেই আক্রান্ত হয়েছেন ১৩৭ জন।
মৌলভীবাজারে করোনা পরীক্ষার জন্য পিসিআার ল্যাব না থাকায় রিপোর্ট আসতে সপ্তাহ থেকে দশ দিন লেগে যাচ্ছে। এখনও রিপোর্ট আসার অপেক্ষায় রয়েছে প্রায় ৮শ। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ৭ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৩০ জনের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন