শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনা ও বন্যা মোকাবেলায় নেতা-কর্মীদের প্রতি আ.লীগের নির্দেশনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এমপির নির্দেশনা অনুযায়ী বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রাখা এবং বন্যা পরিস্থিতি মোকাবলা ও বৃক্ষ রোপন কর্মসূচি বাস্তবায়নের জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় রাজধানীর সদর ঘাটে দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়।
গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক অনির্ধারিত বৈঠক থেকে এসব নির্দেশনা প্রদান করা হয়। বৈঠকে ১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলেক্ষে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয়। বৈঠকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও পরামর্শ মোতাবেক করোনাভাইরাস প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রেখে দেশের বন্যা পরিস্থিতি মোকাবেলার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়। এ সময় বন্যা পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণ ও বন্যা দুর্গত মানুষের পাশে থেকে সার্বিক সহায়তা প্রদানের নির্দেশনা দেওয়া হয়। এছাড়া জনপ্রতি ৩টি করে (বনজ, ফলদ ও ভেষজ) গাছ লাগানোর জন্য অনুরোধ জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস. এম কামাল হোসেন, মির্জা আজম, সাখাওয়াত হোসেন শফিক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সংসদের সদস্য বি এম রিয়াজুল কবির কাওছার, আনিসুর রহমান, সাহাবুদ্দিন ফরাজী প্রমুখ।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন