ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভূরুঙ্গামারীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৩:১২ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ, সাদা কাগজে স্বাক্ষর গ্রহণ, অপমান, ভয়ভীতি ও হুমকি প্রদর্শন সংক্রান্ত মামলায় আসাদুল হক (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ।
মঙ্গলবার(৩০জুন) রাতে এসআই জয়নাল আবেদিনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার সোনাহাট ব্রিজের পূর্বপাড় থেকে তাকে গ্রেপ্তার করে। আটককৃত ওই যুবক উপজেলার সোনাহাট ইউনিয়নের দক্ষিণ ভরতের ছড়া (গুমটিঘর) গ্রামের গাজিউর রহমানের পুত্র।
পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা গেছে, গত ১৫ জুন রাত অনুমান সাড়ে ৮ ঘটিকার সময় ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার কারণে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পরেন। এই সুযোগে আসামী আসাদুল হক রাত অনুমান ১১.৩০ ঘটিকার সময় কৌশলে দরজা খুলে ঘরে প্রবেশ করে ওড়না দিয়ে গৃহবধূর মুখ বেধে ধর্ষণ করার সময় ওই গৃহবধূর স্বামী বাড়িতে এসে দরজায় ডাক দিলে ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। পরের দিন ১৬ জুন ধর্ষকের পরিবারের লোকজন শালিসের মাধ্যমে বিষয়টি মিমাংসার কথা বলে।অভিযুক্তরা গত ২০ জুন শালিস বসিয়ে ধর্ষিত গৃহবধূ সহ তাহার স্বামীকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে সাদা কাগজে স্বাক্ষর গ্রহণ করে। পরে এই ঘটনায় ধর্ষিত ওই গৃহবধু বাদী হয় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা নং ১৩ জি আর ১৩৪/২০।
ভূরুঙ্গামারী থানার ওসি মুহাম্মদ আতিয়ার রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন