ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পুঠিয়ায় নকল কসমেটিক্স কারখানার সন্ধান

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:০২ এএম

রাজশাহীর পুঠিয়ায় দেশী-বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের নকল কসমেটিক্স তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। গত বুধবার রাতে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকার উপকরণ জব্দ করা হয়। পুঠিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের রামজীবনপুর গ্রামের মাসুদ রানার কারখানায় এ অভিযান চালায় পুলিশ। এ সময় আটক করা হয়েছে নকল কসমেটিক্স কারখানা মালিক মাসুদ রানাসহ পাঁচজনকে।

পুলিশ জানায়, পুঠিয়া পৌরসভার রামজীবনপুর গ্রামের মাসুদ রানা গোপনে নকল কসমেটিক্স তৈরির কারখানা গড়ে তুলেছে বলে খবর পাই গোয়েন্দা সংস্থা এনএসআই। এর পর সেখানে নজরদারি বাড়ানো হয়। বুধবার রাত নয়টার দিকে পুঠিয়ার সহকারী কমিশনার (ভূমি) রোমানা আক্তারের নেতৃত্বে গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও পুলিশ অভিযান চালায়। এ সময় নকল কসমেটিক্স তৈরির উপকরণ ও সরঞ্জামসহ হাতেনাতে পাঁচজনকে আটক করা হয়।
আটককৃতরা হলো, ওই এলাকার মোশাররফ হোসেনের ছেলে মাসুদ রানা (৩৬), তার ভাই শফিকুল ইসলাম (৩১), মাসুদ রানার স্ত্রী দিলরুবা (৩২) একই এলাকার আব্দুল লতিফের স্ত্রী সাবেরা (৩১) ও রুহুল আমিনের ছেলে জাহিদ (১৬)।
এসময় নামি-দামি দেশি-বিদেশি কোম্পানীর ৯ প্রকারের বিপুল পরিমাণ নকল কসমেটিক্স সামগ্রী জব্দ করা হয়। এর মধ্যে ভারতীয় পতেঞ্জলি কোম্পানীর বিভিন্ন কসমেটিক্সই বেশি জব্দ করা হয়েছে। যেগুলো এখানেই তৈরি করা হতো। এনএসআইয়ের উপ-পরিচালক মোহাম্মদ সৈয়দ হোসেন জানান, মাসুদ রানা রাজশাহী ছাড়াও দেশের বিভিন্ন জেলায় ডিলারদের মাধ্যমে এসব নকল কসমেটিক্স বিক্রি করতো। অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন এনএসআইয়ের রাজশাহী জেলার সহকারী পরিচালক জাহিদ হাসান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন