মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৫:৫৯ পিএম

ডিরেক্ট-টু-হোম সেবাদাতা আকাশ ডিটিএইচের সংযোগমূল্য এক হাজার টাকা কমানো হয়েছে। টেলিভিশন সংযোগের সবচেয়ে আধুনিক প্রযুক্তির এ সেবা এখন চার হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে। সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে গ্রাহকদের আঙ্গিনায় নতুন আকাশ ডিটিএইচ স্থাপন করা হচ্ছে।

বেক্সিমকো কমিউনিকেশন্সের ডিটিএইচ ব্র্যান্ড আকাশ শনিবার (৪ জুলাই) এ মূল্যছাড়ের ঘোষণা দেয়। আকাশ ডিটিএইচের হেড অব মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, গত বছরের মে মাসে দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশ যাত্রা শুরু করে। এর মধ্যেই গ্রাহকপ্রিয় হয়ে উঠেছে ব্র্যান্ডটি। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর মানুষের ঘরে থাকার সময় বেড়েছে। বেড়ে গেছে টিভি দেখার সময় ও অভ্যাস। ফলে দেশের যেকোনো প্রান্তে তারা এখন বাড়িতে বসে সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ টেলিভিশন দেখার আনন্দ উপভোগ করতে পারছেন। যা আগে প্রচলিত মাধ্যমে উপভোগ করা সম্ভব হতো না। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আমাদের শিখিয়েছে পরিবারের সঙ্গে সময় কাটানো কতটা মূল্যবান। আর এ সময়টা আরও উপভোগ্য করে তুলতে নতুন সংযোগে মূল্যছাড়ের ঘোষণা দিল আকাশ।

অনুমোদিত বিক্রেতাদের পাশাপাশি ১৬৪৪২ নাম্বারে কল করে অথবা আকাশ ডিটিএইচের ওয়েবসাইট থেকে অনলাইনেও নতুন সংযোগের অর্ডার করা যাবে। সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করে প্রতিষ্ঠানটির প্রতিনিধিরা গ্রাহকদের বাসা, অফিস বা যে কোনো আঙ্গিনায় নির্ধারিত স্থানে আকাশ ডিটিএইচ ইনস্টল করবেন। সংযোগ সামগ্রীর মধ্যে রয়েছে অত্যাধুনিক এইচডি সেট টপ বক্স, বহুমুখী ব্যবহার উপযোগী রিমোট কন্ট্রোল, তাপ ও বৃষ্টি প্রতিরোধী ইউনিভার্সাল কেইউ ব্যান্ড ডিশ এবং অন্যান্য অ্যাক্সেসরিজ।

দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ ৩৪ টি দেশি ও ৮৯ বিদেশি চ্যানেল দেখা যাচ্ছে আকাশ সংযোগে। স্টান্ডার্ড প্যাকেজের আওতায় ভ্যাটসহ মাসিক ৩৯৯ টাকায় এ সেবা উপভোগ করতে পারছেন গ্রাহকরা। এছাড়া ২৫০ টাকায় আকাশ লাইট প্যাকও উপভোগ করা যাবে। গ্রাহকরা পছন্দমত প্যাকেজ উপভোগ করতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
MD Adam ali ৪ জুলাই, ২০২০, ৮:৪৪ পিএম says : 0
Ami anta kinbo ,ke vaba joga jog korbo...
Total Reply(0)
MD Adam ali ৪ জুলাই, ২০২০, ৮:৪৪ পিএম says : 0
Ami anta kinbo ,ke vaba joga jog korbo...
Total Reply(0)
Md.Mostafizur Rahman ৫ জুলাই, ২০২০, ১০:১০ এএম says : 0
৪০০ টাকার প্যাকেজ তিনশত টাকা করা উচিত। একথা মনে রাখতে হবে গাড়ি কিনতে হয়তো অনেকেই পারে কিন্তুু পেট্রোলের দাম সবার পকেটে থাকে না। তাছাড়া গ্রামে ২০০ টাকায় ডিস লাইন সংযোগ ব্যাবহার করা যায়। এসব বিষয় মাথায় রাখা উচিত
Total Reply(0)
মোঃ রাকিব ৫ জুলাই, ২০২০, ৪:১৫ পিএম says : 0
ভাই আকাশ এটা সংযোগ করলে কি আলাদা কোন ডিস সংযোগ দেয়া লাগে। আর একটা দিয়ে কি ২ টা টিভি চলবে
Total Reply(0)
মমিন ৫ জুলাই, ২০২০, ৫:৫২ পিএম says : 0
খুব ভালো উদ্দ্যেগ কিন্তু মাসিক বিল কম হলে গ্রাহকের চাহিদা বাড়বে কেননা স্থানীয় ডিস বিল তুলনামূলক অনেক কম। সুতরাং আকাশ ডিটিএইচ কর্তৃপক্ষ কে বিষয়টি পূনরায় ভাবার জন্য অনুরোধ করছি।
Total Reply(0)
Bikash Chandra Shikari ২৯ আগস্ট, ২০২০, ৩:১৬ পিএম says : 0
১০ টি টিভি চালানো যাবে এমন ডিসলাইন পাওয়া যাবে এবং এর মূল্য কত টাকা ?
Total Reply(0)
probir mondol ৩১ আগস্ট, ২০২০, ৫:২৯ এএম says : 0
মাসিক বিলটা খুব বেশি তারজন্য অনেকে এর প্রতি আগ্রহ হারাচ্ছে জোদি বিল কমানো জেত তাহলে খুব ভাল হত সবার জন্য
Total Reply(0)
Md Rakib khan ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৩ এএম says : 0
আপনারা আকাশের মাসিক বিল ১২০ চ্যানেল ২৫০ এবং লাইট প্যাকেজ ১৭০ টাকা করার জন্য কর্তৃপক্ষের কাছে বিনীত অনুরোধ রইল।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন