রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় মৌলিক ইস্যুতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে -মাওলানা আবদুল লতিফ নেজামী

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা মো. আবদুল লতিফ নেজামী দেশে বিরাজমান সন্ত্রাসী কর্মকাÐ মোকাবেলায় জাতীয় ঐক্যের বাস্তবতা অন্বেষণের ওপর বিশেষভাবে গুরুত্বারোপ করে বলেছেন যে, জাতীয় মৌলিক ইস্যুতে, রাষ্ট্রের অস্তিত্ব রক্ষায় সকল মত ও পথের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, ঐক্যের প্রক্রিয়াকে নিজেদের মতো করে সাজিয়ে নিজেদের পক্ষে নেয়ার চেস্টা করা হলে রাজনৈতিক দলসমূহের মধ্যে বিভক্তি ও অবিশ্বাস আরো প্রবল আকার ধারণ করবে। গুরুত্বপূর্ণ বিষয়ে জাতীয় ঐক্যমতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহণের বাস্তবতা উপলব্ধি ও অনুধাবন করা না হলে দেশ ফেতনা-ফ্যসাদ, সহিংসতা, উগ্রতা, নাশকতা-নৃশংসতা, হিংসা ও বিদ্বেষের অনলে নিক্ষিপ্ত হবে।
মাওলানা আবদুল লতিফ নেজামী বৃহস্পতিবার বাদ মাগরিব নেজামে ইসলাম পার্টির পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত নিয়মিত সাপ্তাহিক সভায় বক্তৃতাকালে এসব কথা বলেন। সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবদুর রশিদ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক এহতেশাম সারোওয়ার, মাওলানা শেখ লোকমান হোসেন, মুফতি এএনএম জিয়াউর হক মজুমদার, মাওলানা একেএম আশরাফুল হক, মাওলানা মাহবুব উল্লাহ , ইসলামী ছাত্র সমাজের সভাপতি আবদুল্লাহ আল-মাসুদ ও মহাসচিব নুরুজ্জামান প্রমূখ।
তিনি অদৃশ্য শক্তির আতেলদের ষড়যন্ত্র মোকাবেলায় সংহত হয়ে দেশ ও জাতির ভবিষ্যৎ কর্মপন্থা নির্ধারণ করার লক্ষ্যে পারস্পরিক সহানুভুতি, পরমত সহিষ্ণুতা ও সহমর্মিতা অটুট রেখে রাজনৈতিক উদ্যোগ গ্রহণের আশু প্রয়োজনীয়তার ওপর বিশেষভাবে গুরুত্বারোপ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন