শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় নতুন করে আরে ৩৮ জন করোনায় আক্রান্ত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টর | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১:৪৫ পিএম

কুষ্টিয়ায় নতুন করে আরো ৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত ৭৪৬ জন কোভিড রোগী শনাক্ত হলো। এ পর্যন্ত জেলায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ জনে।

গতকাল রোববার রাতে কুষ্টিয়া সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। কোভিড-১৯ আপডেটে জানানো হয়, কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫ জুলাই মোট ৩৭০ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কুষ্টিয়ার ১৯৩ টি নমুনা ছিল

যার মধ্যে নতুন করে ৩৮ জনকে আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে। এছাড়া মিরপুরের ১টি নমুনার রিপোর্ট ফলোয়াপ পজেটিভ। নতুন আক্রান্তের মধ্যে দৌলতপুরে ৪ জন, ভেড়ামারায় ৫ জন, সদরে ২০ জন, কুমারখালীতে ৭ জন এবং খাকসায় ২ জন।সদর উপজেলায় আক্রান্ত ২০ জনের ঠিকানা আইলচারা ১ জন, থানাপাড়া ১ জন, কমলাপুর ১ জন, বটতৈল ১ জন, কানাবিলের মোড় ১ জন, চেচুয়া ১ জন, কালিশংকরপুর ১ জন, কোর্টপাড়া ৩ জন, চৌড়হাস ২ জন, হাউজিং ১ জন, মঙ্গলবাড়িয়া ২ জন, কদমতলা ১ জন, জুগিয়া ২ জন, উদিবাড়ি ১ জন, মোল্লাতেঘরিয়া ১ জন। ভেড়ামারায় আক্রান্ত ৫ জনের ঠিকানা পূর্ব ভেড়ামারা ১ জন, উপজেলা পাড়া ১ জন, চর দামুড়দিয়া ১ জন, ১৬ দাগ ২ জন। দৌলতপুরে আক্রান্ত ৪ জনের ঠিকানা গারুড়া আদাবাড়িয়া ১ জন, দৌলতপুর ১ জন, আল্লারদরগা ১ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১ জন। কুমারখালীতে আক্রান্ত ৭ জনের ঠিকানা কুমারখালী ১ জন, শেরকান্দি ২ জন, বাঁশগ্রাম ২ জন, শিলাইদহ ১ জন ও ছেউড়িয়ায় ১ জন। খোকসা উপজেলায় আক্রান্ত ২ জনের চকহরিপুর ১ জন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১ জন। নতুন আক্রান্তের মধ্যে পুরুষ ২৯ জন এবং মহিলা ৯ জন।কুষ্টিয়ায় এখন পর্যন্ত ৭৪৬ জন কোভিড রোগী শনাক্ত হল। (বহিরাগত বাদে)। উপজেলা ভিত্তিক রোগী সনাক্তের মধ্যে দৌলতপুর ৯৮, ভেড়ামারা ৮৭, মিরপুর ৪৪, সদর ৩৯৫, কুমারখালী ৯৫, খোকসা ২৭ জন। এর মধ্যে পুরুষ রোগী ৫৪৬ এবং নারী ২০০ জন। গতকাল পর্যন্ত সুস্থ হয়ে ছাড় পেয়েছেন ৩৩৭ জন। উপজেলা ভিত্তিক সুস্থ ৩৩৫ জন (দৌলতপুর ৫০, ভেড়ামারা ৫৭, মিরপুর ২১, সদর ১৫৫, কুমারখালী ৩৮, খোকসা ১৪)। বহিরাগত সুস্থ ২ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ৩৬২ জন। হাসপাতালে চিকিৎসাধীন ৩৪ জন। মৃত ১৩ জনের মধ্যে কুমারখালীর-৩, দৌলতপুরের-১, ভেড়ামারা-১, ও কুষ্টিয়া সদর উপজেলার ৮ জন। এর মধ্যে পুরুষ ১২ জন ও মহিলা ১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন