ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে নবনিযুক্ত রাষ্ট্রদূতকে বাংলাদেশি কমিউনিটির শুভেচ্ছা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ৫:০৯ পিএম

আমিরাতে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর সস্ত্রীক দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দ -ইনকিলাব


সংযুক্ত আরব আমিরাতে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আমিরাতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দ। গত রোববার রাতে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে সস্ত্রীক এসে পৌঁছালে তাকে এ অভিনন্দন জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, আবুধাবি বাংলাদেশ দূতাবাস ও দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট কমিউনিটি নেতা প্রকৌশলী মোহাম্মদ আবু জাফর চৌধুরী, মোহাম্মদ মাহাতাবুর রহমান নাছির সিআইপি, মোহাম্মদ আইয়ুব আলী বাবুল, ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, সাইফুদ্দিন আহাম্মেদ, মোহাম্মদ জাকির হোসেন, মোহাম্মদ নাছিরউদ্দিন কাউছার, মোহাম্মদ আব্দুল মান্নান ও মিসেস মাহাতাবসহ আরো অনেকে।
নবনিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর এর আগে দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেটে কনসাল জেনারেল হিসাবে দীর্ঘ কয়েকবছর দায়িত্ব পালন করে প্রবাসীদের মাঝে ব্যাপক সুনাম অর্জন করেন। সাবেক রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান ভারতের হাই-কমিশনার হিসাবে নিয়োগ পাওয়ার পর অভিজ্ঞ ও সুদক্ষ কূটনীতিক মোহাম্মদ আবু জাফরকে বাংলাদেশ সরকার সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দেন। কিন্ত করোনাভাইরাসের কারণে বিমান চলাচল বন্ধ থাকায় এবং স্বাস্থ্য নিরাপত্তা বিবেচনায় এতদিন তিনি কর্মস্থলে যোগদান করতে পারেননি।
এদিকে রাষ্ট্রদূত হিসেবে মোহাম্মদ আবু জাফরকে আরব আমিরাতে নিযুক্ত করায় খুশি প্রবাসী বাংলাদেশিরা। এতে আমিরাত-বাংলাদেশ সম্পর্ক উন্নয়ন আরো জোরদার করার পাশাপাশি প্রবাসীদের কল্যাণে তিনি ব্যাপকভাবে কাজ করে যাবেন বলে প্রত্যাশা প্রবাসীদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন