ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় প্রকৌশলী লাঞ্ছিত : ইউএনও’র সিএসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

ভ্রাম্যমান সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৭:৩২ পিএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার প্রকৌশলী আহসান আলীকে শারীরিকভাবে লাঞ্ছিত ও অফিসের ভিতরে রেখে তালা ঝুঁলিয়ে দেওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কামরুল ইসলাম খানের সিএ (কনফিডেন্সিয়াল অ্যাসিস্টেন্ট) আলমগীর হোসেন চৌধুরীসহ ৭ জনকে আসামি করা হয়েছে।
এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করে মঙ্গলবার (৭ জুলাই) কুমিল্লা আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে সোমবার দিনগত রাতে উপজেলার প্রকৌশলী আহসান আলী বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলাটি দায়ের করেন। এ ঘটনায় ইউএনও'র সিএ আলমগীরকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। তবে সে গ্রেফতার এড়াতে পলাতক রয়েছে বলে জানা গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, সিএ আলমগীরের সাথে প্রকৌশলীর অফিসের কমিশন নিয়ে দ্বন্ধ চলছিল। এরই জের ধরে গত বৃহস্পতিবার ঠিকাদারদের নিয়ে সিএ আলমগীর প্রকৌশলী অফিসে গিয়ে ইঞ্জিনিয়ার আহসান আলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন এবং তার অফিসে তালা ঝুলিয়ে দেন। এতে সে ভিতরে অবরুদ্ধ থাকে। পরে তার অফিসের কর্মচারীরা এসে তাকে বের করেন।
এদিকে, সিএ আলমগীর দীর্ঘ ৮/৯ বছর এই উপজেলায় চাকুরির করার সুযোগে বিভিন্ন দুর্নীতিতে জড়িয়ে পড়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে জানতে চাইলে সিএ আলমগীর হোসেন চৌধুরী বলেন, আমি ইঞ্জিনিয়ার সাহেবকে বাঁচাতে গিয়ে নিজেই মামলার আসামি হয়েছি। উপজেলা প্রকৌশলী আহসান আলী বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস থেকে এসে সিএ আলমগীর ঠিকাদারদের নিয়ে আমার ওপর হামলা করেছে। আমাকে ভিতরে রেখে অফিসে তালা ঝুলিয়ে দিয়েছে।
দাউদকান্দি মডেল থানা ওসি মো. রফিকুল ইসলাম বলেন, উপজেলা প্রকৌশলী আহসান আলী ওপর হামলার ঘটনায় সিএ আলমগীরসহ সাতজনের নামে মামলা হয়েছে। তাদের মধ্যে দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন