ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মাগুরার মহম্মদপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ১১:২০ এএম

মাগুরার মহম্মদপুরে পৃথক দুটি ঘটনায় পানিতে ডুবে ২শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে মহম্মদপুর উপজেলার মাধবপুর গ্রামে পুকুরে ডুবে সামি নামে ৮ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত সামি ওই গ্রামের মনিরুল মোল্লার ছেলে। সে রায়পুর চরসেলামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, করোনা প্রাদুর্ভাবে স্কুল বন্ধ থাকায় ,সকালে ঘুম থেকে উঠে শিশুটি ঘুড়ি নিয়ে বের হয়। খেলতে খেলতে হঠাৎ শিশুটির ঘুড়ি পুকুরের পানিতে পড়ে যায়। কাউকে না জানিয়েই সে পুকুর থেকে ঘুড়ি উঠাতে গিয়ে নিজেই পানিতে ডুবে যায়। পরে শিশুটির পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

অপরদিকে মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুরের তল্লাবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে রাহুল বিশ্বাস নামে ২বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।

মৃত রাহুল বিশ্বাস তল্লাবাড়িয়া গ্রামের সালাম বিশ্বাসের ছেলে। জানা যায় , পুকুর পাড়ে খেলতে খেলতে হঠাৎ করে পুকুরে পড়ে যায় রাহুল। পরে শিশুটিকে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে।এ দুটি ঘটনায় তাদের পরিবারে চলছে শোকের মাতম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন