ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে রাস্তার পাশ থেকে উদ্ধার নারীর বাচ্চা প্রসব

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৮:৩৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মধুপুর বাজার সংলগ্ন রাস্তার পাশে প্রসব ব্যাথায় কাতরাচ্ছিলেন এক নারী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন বৃহস্পতিবার দুপুরে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে বিকেলে হাসপাতালে তিনি মৃত বাচ্চা প্রসব করেন।
জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের মধুপুর বাজার সংলগ্ন রাস্তার পাশে প্রসব ব্যাথায় কাতরাচ্ছিলেন অজ্ঞাত পরিচয় নারী। এ ঘটনা দেখে এগিয়ে যায় দুই যুবক মনির ও ইদ্রিস । তাঁদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় মগটুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মো.বদরুজ্জামান মামুন। তিনি তাৎক্ষনিক পাশের বাড়ির এক নারীকে ডেকে এনে রাস্তায় পড়ে থাকা নারীকে সরিয়ে স্যালাইন পুষ করে লোক চক্ষুর আড়ালে রাখেন। পরে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিলে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মৃত বাচ্চা প্রসব করেন।
ঈশ্বরগঞ্জ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ফরিদা ইয়াসমিন জানান, জিজ্ঞাসা বাদে মেয়েটি তার নাম রূপা আক্তার বলে জানিয়েছে। তার বয়স আনুমানিক ২৫। তার স্বামীর নাম আব্দুল মান্নান ফকির সে ট্রাকের হেল্পার হিসেবে কাজ করে । স্বামীর বাড়ি শেরপুর জেলায়। তার বাবার বাড়ি গাজিপুরের জয়দেবপুর এলাকায় । পিতার নাম আক্তার হোসেন। ওই সময় এই ঠিকানার বাইরে আর কোন পরিচয় তিনি বলতে পারেন নি।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুজ্জামান মামুন জানান, তিনি এসে ফায়ার সার্ভিসের সহযোগিতায় এ্যাম্বুলেন্সে করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করেন। সেখানে দীর্ঘ সময় চেষ্টায় ওই নারী মৃত কন্যা সন্তানের জন্ম দেন।
ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা.নুরুল হুদা খান জানান, কর্তব্যরত সেবিকা তাকে জানিয়েছেন ওই নারীর শরীরের ওপর অনেক দখল গেছে। ভিতরে বাচ্চার অবস্থার উল্টো ছিল। অনেক রক্তক্ষরন হয়েছে। সঠিক সময়ে হাসপাতালে নিয়ে গেলে সন্তানকে বাঁচানো যেতো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৯ জুলাই, ২০২০, ৯:০৮ পিএম says : 0
Which country we are living ---- better than Singapore?????????? those who are ruling '' no body will get away.. Allah will punish them.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন