ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নৌকায় রেখে মা নিখোঁজ

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের লেক পিরুতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হয়েছেন টিভি সিরিজ ‘গি্ল’-খ্যাত অভিনেত্রী নায়া রিভেরা। গত মঙ্গলবার তার চার বছরের ছেলেকে নৌকায় একা পাওয়া যায় বলে জানায় স্থানীয় পুলিশ। একে তারা ‘ট্র্যাজিক অ্যাক্সিডেন্ট’ হিসেবে বর্ণনা করেন।
দ্য র‌্যাপের এক প্রতিবেদনে বলা হচ্ছে, লস অ্যাঞ্জেলসে লেক পিরুতে একটি নৌকা ভাড়া নেন নায়া। দুপুর একটা নাগাদ তিনি ডক ত্যাগ করেন। এরপর তাকে আর দেখা যায়নি।
গত বুধবার স্থানীয় পুলিশ সার্জেন্ট কেভিন ডনোগুই এক সংবাদ সম্মেলনে জানান, হ্রদের মাঝামাঝিতে নৌকায় নায়ার ছেলেকে পাওয়া গেছে। ওই সময় তার সঙ্গে কেউ ছিল না। পরবর্তী অনুসন্ধান বলছে, হ্রদে সাঁতার কাটতে নেমে তার মা নৌকায় উঠতে পারেনি।
এই হ্রদের নিচে গাছ, শেকড় ও নানা ধরনের কাঠ রয়েছে। যার কারণে কোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। তবে এখানে সাঁতারের অভিজ্ঞতার নায়ার ছিল। আর কোনো ধরনের চোরাস্রোত না থাকায় এই হ্রদ সাঁতারের জন্য অনুমোদিত।
ইতোমধ্যে প্রায় অর্ধেক হ্রদে তল্লাশি চালানো হয়েছে। ডুবুরিরা অভিনেত্রীর কোনো চিহ্নই পাননি। তারা তল্লাশিতে সোনার টেকনোলজি ব্যবহার করেন।
নায়া রিভেরার জন্ম ১৯৮৭ সালে। মাত্র চার বছর বয়সে বিজ্ঞাপন ও সিটকমে অভিনয় করেন। তবে ১০ বছর বয়সে ‘দ্য রয়্যাল ফ্যামিলি’র মাধ্যমে দর্শকের মনোযোগ কাড়েন। ‘গিø’র মাধ্যমে পান চ‚ড়ান্ত খ্যাতি। তিনি সিনেমায়ও অভিনয় করেছেন। স¤প্রতি তাকে দেখা যাচ্ছে ‘স্টেপ আপ’ সিরিজে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন