ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ইয়াবাসহ ২ জন মাদক বিক্রেতা আটক

ভ্রাম্যমাণ সংবাদাদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে গতকাল সোমবার দুপুরে ট্রাকে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। আটককৃতরা হলেন, বগুড়ার শাহজাহানপুর থানার চকজুরা গ্রামের মৃত মনির উদ্দিন মন্ডলের ছেলে মো. ঠান্ডা মিয়া (২৪) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার মোঘলটুলি গ্রামের সুজন শেখের ছেলে মো. ইয়াছিন শেখ (১৯)। 

র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম ইনকিলাবকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দুপুরে র‌্যাব-১১ কুমিল্লার একটি আভিযানিক দল চৌদ্দগ্রাম থানার চৌদ্দগ্রাম বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় অভিনব কায়দায় ট্রাকে লুকিয়ে ইয়াবা পাচারকালে ২ জন মাদক বিক্রেতাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন