ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে চিকিৎসক নার্সসহ করোনায় আক্রান্ত ২০৫ স্বাস্থ্যকর্মী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৪:৪৬ পিএম

করোনা ভাইরাসে ফ্রন্টলাইনার এবং প্রধান ভূমিকা পালন করেছেন দেশের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। দায়িত্বপালন করতে দিয়ে শুধু দেশের নয় আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জের অনেক চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীরা। এ যাবত জেলায় সর্বমোট ২০৫ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।
আক্রান্তদের সেই পরিসংখ্যানই সোমবার তুলে ধরা হয়েছে, স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আব্দুল মান্নানের সামনে।সোমবার নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে(ভিক্টোরিয়া) জেলার করোনা পরিস্থিতি নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় নারায়ণগঞ্জ জেলা ফোকাল পারসন এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সচিবের সামনে জেলায় মোট স্বাস্থ্যকর্মীদের আক্রান্তের তথ্য তুলে ধরেন।সে তথ্য অনুযায়ী, সিভিল সার্জন অফিসের একজন ডাক্তার এবং ৫ জন স্বাস্থ্যকর্মীসহ মোট আক্রান্ত হয়েছেন ৬ জন ।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার ও ৯ জন স্বাস্থ্যকর্মীসহ মোট ১০ জন আক্রান্ত হয়েছেন।বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ জন ডাক্তার, ১ জন নার্স ও ১৩ জন স্বাস্থ্য কর্মীসহ মোট আক্রান্ত হয়েছেন ১৮ জন।
সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জন ডাক্তার, ১ জন নার্স ও ১৫ জন স্বাস্থ্যকর্মীসহ মোট আক্রান্ত হয়েছেন ১৯ জন।আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, ৮ জন নার্স ও ২৯ জন স্বাস্থ্যকর্মীসহ মোট ৩৮ জন আক্রান্ত হয়েছেন।
রূপগঞ্জ উপজেলায় ১ জন নার্স ও ৯ জন স্বাস্থ্যকর্মীসহ মোট আক্রান্ত হয়েছেন ১০ জন।
নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে (খানপুর) ১২ জন চিকিৎসক, ২৪ জন নার্স ও ৪৯ জন স্বাস্থ্যকর্মীসহ মোট আক্রান্ত হয়েছে ৮৫ জন।নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) ৫ জন ডাক্তার, ৩ জন নার্স ও ১১ জন স্বাস্থ্যকর্মীসহ মোট আক্রান্ত হয়েছেন ১৯ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন