শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে ভূয়া চিকিৎসক সহ তিনজনকে আড়াই লক্ষ টাকা জরিমানা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৭:৫৪ পিএম

ঝালকাঠির রাজাপুরে ভূয়া ডাক্তার সহ ৩ ব্যক্তিকে আড়াই লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ সোমবার উপজেলার কানুদাসকাঠি কাটাখালী হাওলাদার বাড়িতে থানা পুলিশ এর সহায়তায় সালাউউদ্দিনের বসতবাড়িতে অভিযান চালিয়ে এ দন্ড প্রদান করেন। অভিযান কালে রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার উপস্থিত ছিলেন।আজ বিকেলে তাদের জরিমানা করা হয়।
দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি এলাকার আলী আকবর হাং এর পুত্র পল্লী চিকিৎসক সালাউদ্দিন ওরফে সালাউদ্দিন মেকার (৪০)। তিনি পল্লী চিকিৎসক হওয়া স্বত্বে ও নিজ ব্যবস্হাপত্রে এ্যান্টিবায়োটিক ঔষধ লিখে জনগনের স্বাস্হ্য ও জীবন হানির আশংকা অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন ২০০৯ এর ৫৩ ধারা মোতাবেক অপরাধে দুই লক্ষ টাকা জরিমানা করে এবং অপর সহযোগী ২ জন একই এলাকার আবু হানিফ বেপারীর পুত্র নজরুল ইসলাম( ২২) ও আবু হানিফের পুত্র মোঃ কবির হোসেন(৩৪)কে ৫০ হাজার টাকা
জরিমানা করে।
সালাউদ্দিন নিবন্ধনকৃত ডাক্তার না হয়েও সালাউদ্দিন নিজেকে রেজিস্ট্রেশন প্রাপ্ত ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে চিকিৎসাসেবা দিয়ে প্রত্যারনা করে আসছিল। ভ্রাম্যমান আদালত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ দন্ড দিয়ে তাদের কাছ থেকে মুচলেকা আদায় করেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালত এর বিচারক মোঃ সোহাগ হাওলাদার বলেন--গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ জনকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ধারায় আড়াই লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন