শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে ভিজিএফের চাল-গমসহ আটক ১

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০১ এএম

শেরপুরের নালিতাবাড়ীর পৌরশহরে অভিযান পরিচালনা করে ভিজিএফের ১৬৩ বস্তা চালসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪ এর একটি দল। সহকারী পুলিশ সুপার এএম সবুজ রানার নেতৃত্বে গত বৃহস্পতিবার রাতে শহরের উত্তর বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করেন। আটক সাইদুল ইসলাম (৪৮) শহরের ছিটপাড়া মহল্লার বাছির উদ্দিনের ছেলে।

উপজেলা প্রশাসন ও র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব পৌর শহরের উত্তর বাজার কাচারীপাড়া এলাকায় রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চালায়। এ সময় কাচারীপড়া মহল্লার ভাড়া করা একটি ঘরে সরকারিভাবে বিতরণের ভিজিএফের ১৬৩ বস্তা চালসহ সাইদুল ইসলামকে আটক করে। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমান সেখানে উপস্থিত হন। আটক হওয়া সাইদুরের কথা মতো একই সড়কের অপর একটি ঘরে কাবিখার ৩৮৪ বস্তা গম জব্দ করা হয়। আগামী রোববার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে ৩৮৪ বস্তা গমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। এ সময় উপজেলা প্রশাসনের মাধ্যমে ৩৮৪ বস্তা গমসহ গুদামটি সিলগালা করে দেওয়া হয়।

র‌্যাব বাদী হয়ে নালিতাবাড়ী থানায় সাইদুল ইসলাম, পৌরশহরের হাদিউল ইসলাম ও ইউনুস আলীকে আসামি করে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করে। রাতে সাইদুল ইসলামকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া ভিজিএফের ১৬৩ বস্তা চাল জব্দ করে থানায় পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন