মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আদালতে সাহেদের সহযোগি শিবলীর স্বীকারোক্তি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাস মহামারীর মধ্যে চিকিৎসার নামে প্রতারণার মামলায় বিভিন্ন অনিয়মের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা ও প্রতারক মো. সাহেদের সহযোগি তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলী।

দুই দফায় ১২ দিনের রিমান্ড শেষে গতকাল শুক্রবার শিবলীকে আদালতে হাজির করে মামলার তদন্ত সংস্থা র‌্যাব। শিবলী ১৬৪ ধারায় স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করা হয়। ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ খাস কামরায় তার জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।
আদালত পুলিশের সংশ্লিষ্ট এসআই জালাল আহমেদ বলেন, শিবলী তাদের অপকর্মে নিজেকে এবং হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। অভিযানে করোনাভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট, চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়মের তথ্যপ্রমাণ মেলে। পরে সেখান থেকে আটজনকে আটক করে র‌্যাব হেফাজতে নেওয়া হয়। গত ৯ জুলাই অভিযান চালিয়ে তরিকুল ইসলাম শিবলীকে রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেফতার করা হয়। পরদিন ১০ জুলাই তাকে আদালতে হাজির করলে জিজ্ঞাসাবাদের জন্য আদালত তাকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে তদন্ত কর্মকর্তা তাকে আদালতে হাজির করে বলেন, আসামি সাহেদের অন্যতম সহযোগী শিবলী। জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন