ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

আইটি এন্ড টেলিকম

ক্রেতাদের সুবিধার্থে স্যামসাংয়ের ‘লাইভ চ্যাট’ সেবা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ৮:১২ পিএম

ক্রেতাদের যেকোনো ধরনের সমস্যার তাৎক্ষণিক সমাধানে ‘লাইভ চ্যাট’ সেবা চালু করেছে স্যামসাং বাংলাদেশ। ফলে, এখন থেকে ক্রেতারা বাসা থেকেই প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারবে। প্রতিষ্ঠানটির নতুন এ উদ্যোগ ক্রেতাদের সেবা প্রাপ্তির ক্ষেত্রে সম্পূর্ণ ভিন্নমাত্রা যোগ করবে। আজ থেকে নতুন এ সেবাটি চালু হয়েছে।

যেকোনো সমস্যা জানাতে ক্রেতাদের পণ্য ক্যাটাগরি নির্বাচন করে সংক্ষিপ্ত একটি ফর্ম পূরণ করতে হবে। প্রশিক্ষিত কর্মী ও কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) ভিত্তিক চ্যাটবট প্রতিদিন নয় ঘণ্টা (সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত) যেকোনো সমস্যার তাৎক্ষণিক ও নির্ভুল তথ্য প্রদান করবে। ক্রেতারা স্যামসাংয়ের অফিশিয়াল ফেসবুক পেজ ও মাই গ্যালাক্সি অ্যাপের মাধ্যমে ‘লাইভ চ্যাট’ সেবা উপভোগ করতে পারবেন।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘বর্তমানের প্রতিকূল পরিস্থিতিতে ‘লাইভ চ্যাট’ উদ্যোগটি ক্রেতাদের স্পর্শহীন (কন্ট্যাক্টলেস) সেবা প্রদান করবে। আমাদের বিশ্বাস, ক্রেতাদের সুবিধার্থে আমাদের নতুন এ উদ্যোগটি তাদের সাথে আমাদের সম্পর্ক আরও জোরালো করবে। আমাদের প্রত্যাশা, বর্তমান পরিস্থিতিতে ক্রেতারা লাইভ চ্যাট সেবাটি গ্রহণ করবেন, যা তাদের সামাজিক দূরত্ব বিধি বজায় রাখতে সহায়তা করবে।’

বিভিন্ন ক্যাটাগরির পণ্যে ক্রেতারা তাদের সমস্যা জানাতে পারবেন। এ ক্যাটাগরির মধ্যে রয়েছে মোবাইল ফোন, টেলিভিশন, রেফ্র্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার প্রভৃতি। এছাড়াও, ক্রেতারা সমস্যার সমাধানসহ স্যামসাং বাংলাদেশ কর্তৃক প্রদানকৃত অন্যান্য সেবাসমূহও গ্রহণ করতে পারবেন।

লাইভ চ্যাট সেবা নিয়ে বিস্তারিত জানতে ক্রেতারা স্যামসাং হেল্পলাইনের ০৮০০০ ৩০০ ৩০০ (টোলমুক্ত) এই নাম্বারে যেকোনো সময় কল করতে পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন