রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উপসর্গে মৃত ৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ১২:০১ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ৮ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
যশোর ব্যুরো জানায়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে (যবিপ্রবি) গতকাল নতুন আরো ৮৪ জন করোনা শনাক্ত হয়েছে। যবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা আব্দুর রশীদ অর্ণব জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেণ্টারে গতকাল ঘোষিত করোনার টেস্টের ফলাফলে ৮৪ জনের কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। যশোরের ২৩৩ জনের নমুনা পরীক্ষা করে ৬৪ জনের, মাগুরার ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের, সাতক্ষীরার ৩০ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের ও বাগেরহাটের ৩৯ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের নমুনাতে করোনাভাইরাস পাওয়া গেছে।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য জানান, রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ৩১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। ২৪ ঘণ্টায় চাঁপাইনবাবগঞ্জে ১ জন, বগুড়ায় ৫ জন ও সিরাজগঞ্জে ১ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। একই সময় সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৬২ জন।
গতকাল দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৬৫৬ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১৬২ জন এবং সুস্থ হয়েছেন ৫ হাজার ৭৯৯ জন।
ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৬৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৮৪ জন, নওগাঁর ২ জন, বগুড়ায় ৫৯ জন, সিরাজগঞ্জে ২৭ জন ও পাবনায় ৭৬ জন। একই সময়ে নাটোর এবং জয়পুরহাটে নতুন কোন করোনা রোগী শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৪ হাজার ৫০৫ জন। এছাড়াও মহানগরীতে ২ হাজার ৮৭ জনসহ রাজশাহী জেলায় ২ হাজার ৬৬৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪১৬ জন, নওগাঁয় ৯২১ জন, নাটোরে ৩৯১ জন, জয়পুরহাটে ৬৬১ জন, সিরাজগঞ্জে ১ হাজার ২৭১ জন ও পাবনায় ৮২২ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলার মধ্যে ছয় জেলায় মৃতের সংখ্যা ১৬২ জন। এর মধ্যে রাজশাহীতে ২২ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪ জন, নওগাঁয় ১৩ জন, নাটোরে এক জন, জয়পুরহাটে দুই জন, বগুড়ায় ১০০ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৫ হাজার ৭৯৯ জন করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে রাজশাহীর ১০১২, চাঁপাইনবাবগঞ্জে ১৫৩ জন, নওগাঁয় ৬৬৪ জন, নাটোরে ১৫২ জন, জয়পুরহাট ২০০ জন, বগুড়ায় ২ হাজার ৯০৬ জন, সিরাজগঞ্জ ৩৭৫ জন ও পাবনায় ৩৩৭ জন।
বরিশাল ব্যুরো জানায়, দক্ষিণাঞ্চলে নমুনা পরিক্ষা হ্রাসের সাথে গত ২৪ ঘণ্টায় করেনা রোগী শনাক্তের হার হ্রাস পেলেও বরগুনায় আরো একজনের মৃত্যু হয়েছে। এ সময়ে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে আরো দু জনের মৃত্যু হলেও নমুনা পরিক্ষার ফলাফলের অপেক্ষায় রয়েছেন কর্তৃপক্ষ। তবে এনিয়ে গতকাল পর্যন্ত দক্ষিণাঞ্চলে সরকারী হিসাবনুযায়ী ৫ হাজার ৪০২ ‘কোভিড-১৯’ আক্রান্তের বিপরীতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১০৬ জনে। যারমধ্যে গত ২৪ ঘণ্টাতে ১ জনের মৃত্যু ছাড়াও নতুন করে ৩৬ জন আক্রান্তের হিসাব রয়েছে। আগের দিন অবশ্য আক্রান্তের সংখ্যা ৮৬ থাকলেও কোন মৃত্যু ছিলনা। গত শুক্রবারে আক্রান্তের সংখ্যা ৭৮-এর মধ্যে মৃত্যু হয়েছিল দুজনের। গত বৃহস্পতিবারে ১০৪ জন আক্রান্তের বিপরীতে ৪ জনের মৃত্যু হয়। তবে স্বাস্থ্য বিভাগ থেকে গত ২৪ ঘণ্টায় আরো ১১৬ জন সহ মোট ৩ হাজার ৯২ জন সুস্থ হয়ে ওঠার অনুমিত হিসেব দেয়া হয়েছে।
স্বাস্থ্য বিভাগের হিসেবনুযায়ী শের এ বাংলা মেডিকেল কলেজে দক্ষিণাঞ্চলের একমাত্র পিসিআর ল্যাবে শনিবার মাত্র ১৯০টি নমুনা পরিক্ষা হয়েছে। এতদিন এ ল্যাবে ২৯০টি পর্যন্ত নমুনা পরিক্ষা হয়ে আসছিল। কিন্তু নতুনকরে ফি নির্ধারণ সহ উপসর্গবিহীনদের নমুনা পরিক্ষা না করা এবং পরিক্ষার জন্য দীর্ঘ সময় অপেক্ষা ও রিপোর্ট প্রদানে বিলম্ব সহ নানা জটিলতায় গত সপ্তাহখানেক ধরেই দক্ষিণাঞ্চলে করোনা শনাক্তে নমুনা পরিক্ষা হ্রাস পেয়েছে বলে জানা গেছে। তবে দীর্ঘ চেষ্টার পরে ভোলাতে অপর একটি পিসিআর ল্যাব শনিবার বিকেল চালু হয়েছে।
এদিকে গত ২৪ ঘণ্টায় বরিশালে নতুন আক্রান্তের সংখ্যা আগের দিনের ৩৮ থেকে ৮ জনে হ্রাস পেয়েছে। হ্রাসকৃত এ সংখ্যাটা কতটুকু টেকসই হবে তা নিয়ে পরিপূর্ণ সংশয় রয়েছে ওয়াকিবাহাল মহলে। বরিশালে কোভিড-১৯ রোগী সনাক্তের এ হার এ যাবতকালের সর্বনি¤œ হলেও এপর্যন্ত সনাক্তের মোট সংখ্যাটা বেশ উদ্বেগ জনক, দু হাজার ৩০৫, মৃত্যু হয়েছে ৪০ জনের। তবে স্বাস্থ্য বিভাগের অনুমিত হিসেবনুযায়ী রবিবার নতুন ৪০ জন সহ মোট সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ৩৩২ জন।
পটুয়াখালীতেও নতুন অক্রান্তের সংখ্যা আগের দিনের ৭ থেকে ৫-এ হ্রাস পেয়েছে। জেলাটিতে এপর্যন্ত আক্রান্ত ৯৬৫ হলেও মৃত্যু হয়েছে ২৭ জনের। আর নতুন ২৮ জন সহ মোট সুস্থ হয়ে ওঠার সংখ্যাটা ৫৫৩ জন। বরগুনাতেও আক্রান্তের সংখ্যা আগের দিনের ২২ থেকে গতকাল ১২’তে হ্রাস পেলেও জেলা সদর হাসপাতালে ৫৭ বছর বয়স্ক একজনের মৃত্যু হয়েছে। জেলাটিতে এ পর্যন্ত ৫৮৭ জন আক্রান্তের বিপরিতে মারা গেছেন ১৩ জন। আর গতকাল নতুন ১৮ জন সহ মোট সুস্থ হয়ে উঠেছেন ৩২০ জন।
ভোলাতে আক্রান্তে সংখ্যা আগের দিনের ৫ থেকে গতকাল একজনে হৃাস পেয়ে মোট সংখ্যাটা ৪৮৭’তে উন্নীত হয়েছ। জেলাটিতে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫ জনের। আর গতকাল দুপুরের পূর্ববর্তী ২৪ ঘণ্টায় আরো ১২ জন সহ মোট ৩৪৮ জনের সুস্থতার কথা জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।
পিরোজপুরে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা আগের দিনের ৮ থেকে গতকাল ৩জনে হ্রাস পেয়েছে। জেলাটিতে এ পর্যন্ত ৬১৭ জন আক্রান্তের বিপরিতে মারা গেছেন ৯ জন। গত ২৪ ঘণ্টায় আরো ২২ জনসহ মোট ৩১৩ জনের সুস্থ হয়ে ওঠার খবর দিয়েছে স্বাস্থ্য বিভাগ।
তবে গত ২৪ ঘণ্টায় একমাত্র ঝালকাঠীতেই আক্রান্তের সংখ্যা আগের দিনের চেয়ে এক জন বেড়ে ৭ জন হয়েছে। জেলাটিতে এ পর্যন্ত মোট ৪৩৫ জন আক্রান্তে মধ্যে মারা গেছেন ১২ জন। আর গত ২৪ ঘণ্টায় এ জেলাটি থেকে মাত্র একজনের সুস্থ হয়ে ওঠার কথা জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। যা আগের দিন ছিল শূণ্য। এপর্যন্ত জেলাটিতে মোট সুস্থ হয়েছেন ২২৬ জন।
এদিকে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় আরো দুজনের মৃত্যুর ফলে এ ওয়ার্ডে এ পর্যন্ত ভর্তিকৃত ৬৮৪ জনের মধ্যে ৯৭ জনের মৃত্যু হল। তবে এরমধ্যে ৪ জনের নমুনা পরিক্ষার ফলাফল পাওয়া যায়নি বলে জানা গেছে। ওয়ার্ডটিতে গতকাল সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় আরো ৭ জনকে ভর্তি করার পরে বর্তমানে চিকিৎসাধীন ৪৬ জন। অপরদিকে হাসপাতালটির করোনা ওয়ার্ডে নতুন দু জনকে ভর্তি করা হলেও সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২০ জন। বর্তমানে ওয়ার্র্ডটিতে ২৮ জন করোনা পজেটিভ রোগী চিকিৎসাধীন বলে জানা গেছে। তবে ওয়ার্ডটিতে এপর্যন্ত ভর্তিকৃত ৪৪২ জনের মধ্যে ৬০ জনেরই মৃত্যু ঘটেছে। যে সংখ্যাটা যথেষ্ঠ উদ্বেগ জনক বলে মনেকরছেন বিশেষজ্ঞ মহল। হাসপাতালটিতে ভর্তিকৃতদের মধ্যে এপর্যন্ত ৮৯২ জনের নমুনা পরিক্ষায় ৩৩৮ জনের দেহে করোনা পজেটিভ সনাক্ত হয়েছে।
বগুড়া ব্যুরো জানায়, বগুড়ায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ইঁটভাটা ব্যবসায়ী, সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও এক পল্লী চিকিৎসক মারা গেছেন। কোয়াণ্টাম ফাউন্ডেশন, বগুড়া শাখার স্বেচ্ছাসেবীরা লাশ দাফনের উপযোগী করে হাসপাতাল চত্বরে জানাজা শেষে পরিবারের কাছে হস্তান্তর করে। ফলে এ পর্যন্ত সরকারী হিসেবে করোনায় মৃত্যুর সেঞ্চুরি সংখ্যা পূর্ণ হয়ে ১০০ জনে দাঁড়িয়েছে।
কোয়াণ্টাম ফাউন্ডেশন, বগুড়া শাখার সমন্বয়কারি প্রকৌশলী মিজানুর রহমান জানান, গতকাল সকাল ৭টায় টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে আলহাজ্ব মমতাজ উদ্দিন মন্ডল (৭০) নামে এক জন ইঁটভাটা ব্যবসায়ী মারা যান। তিনি বগুড়ার শিবগঞ্জের মোকামতলার লক্ষীপুরের বাসিন্দা। অপরদিকে
করোনাভাইরাসে শনিবার রাত প্রায় ১টায় শহীদ জিয়াউর রহমান
মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান পল্লী চিকিৎসক ওয়াহেদুজ্জামান (৫২)। তিনি গত ১৩ জুলাই করোনার উপসর্গ নিয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনি নওগাঁর ধামইরহাটের মঙ্গলবাড়ীর বাসিন্দা। এ ছাড়া শনিবার রাত সাড়ে ৮টায় টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে শফিউল্লাহ(৭৫) নামে সোনালী ব্যাংকের এক জন অবসরপ্রাপ্ত কর্মকর্তা মারা যান। তিনি বগুড়ার শিবগঞ্জের গাড়ীদহের মোস্তফাপুরে বসবাস করতেন । গত ১৬জুলাই করোনার উপসর্গ দেখা দিলে টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে তাকে ভর্তি করা হয় এবং পরে পজিটিভ হিসেবে শনাক্ত হন। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন আরো ৫৯ জন আক্রান্ত হয়েছেন । এ নিয়ে মোট আক্রান্ত ৪ হাজার ৫০৫ জন, নতুন সুস্থ ৬১ জন সহ মোট সুস্থ ২৯০৬ জন। সরকারী হিসাবে আরো ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বগুড়ায় এ সংখ্যা এখন ১০০ জন। গতকাল বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে ডা. ফারজানুল ইসলাম এ তথ্য জানান।
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মোট ২৮২ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কুষ্টিয়ার ১০৮ টি, ঝিনাইদহ ৭৪ টি, মেহেরপুরের ২৩ টি ও চুয়াডাঙ্গার ৭৭ টি নমুনা ছিল। কুষ্টিয়া জেলায় নতুন করে ২৭ জনকে ''করোনা পজিটিভ'' বলে শনাক্ত করা হয়েছে । এছাড়া ৭ টি নমুনার ফলাফল ফলোআপ পজিটিভ। চুয়াডাঙ্গা জেলায় ২১ জন ( এবং ১ টি ফলোআপ) , ঝিনাইদহ জেলায় ৩৯ জন ( এবং ১ টি ফলোআপ), মেহেরপুর জেলায় ৬ জন নতুন রোগী শনাক্ত হয়েছে। বাকিগুলোর ফলাফল নেগেটিভ। নতুন আক্রান্তের মধ্যে কুষ্টিয়া জেলার দৌলতপুরে ২ জন, মিরপুরে ২ জন, সদরে ১৯ জন, কুমারখালীতে ১ জন ,খোকসায় ৩ জন। নতুন আক্রান্তের মধ্যে পুরুষ ১৯ জন, মহিলা ৮ জন। কুষ্টিয়া জেলায় অদ্যাবধি কোভিড রোগী শনাক্ত ১৩৮০ জন।
স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে মরণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৮২০ জন। তবে এই সময়ের মধ্যে নতুন করে কেউ মারা যাননি। এদিকে সুস্থ হয়েছেন ৫ হাজার ৩৮২ জন। আর মারা গেছেন এই পর্যন্ত ১২৫ জন। গতকাল (২৬ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানিয়েছেন।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা রেড ক্রিসেণ্টের সেক্রেটারি মো. আবু সায়ীদ (৬৩) মারা গেছেন। গতকাল সকাল সাড়ে নয়টায় ঢাকার স্কয়ার হাসপাতালে তিনি মারা গেছেন বলে তার পরিবারের সদস্যরা জানান। আবু সায়ীদ সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি।
তিনি করোনায় আক্রান্ত হওয়ার কয়েক দিন পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় গিয়েছিলেন।
স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে জানান, চাঁদপুর আরো ৩৮জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৬৮৩ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭২জনে। নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরে ২৭ জন, হাইমচরে ১ জন, মতলব উত্তরে ১ জন, মতলব দক্ষিণে ৮ জন,ফরিদগঞ্জে ৫ জন(মৃত এক জনসহ), হাজীগঞ্জে ৫ জন, কচুয়ায় ১ জন এবং শাহরাস্তিতে ৩ জন । চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, দুপুরে ১০২টি রিপোর্ট আসে । এর মধ্যে ৫১টি পজেটিভ। ৫১টি নেগেটিভ। জেলায় ১৬৮৩ জন করোনা আক্রান্ত রোগীর উপজেলাভিত্তিক পরিসংখ্যান হচ্ছে; চাঁদপুর সদরে ৬৫২ জন, মতলব দক্ষিণে ১৯০ জন, শাহরাস্তিতে ১৬৪ জন, হাজীগঞ্জে ১৫৯ জন, ফরিদগঞ্জে ১৯০ জন, হাইমচরে ১২৫ জন, কচুয়ায় ৭৩ জন এবং মতলব উত্তরে ১৩২ জন। চাঁদপুর জেলায় করোনায় মৃত ৭২জনের মধ্যে চাঁদপুর সদরে ২০ জন, হাজীগঞ্জে ১৭ জন, ফরিদগঞ্জে ১০ জন, কচুয়ায় ৬ জন, মতলব উত্তরে ৯ জন, শাহরাস্তিতে ৬ জন, মতলব দক্ষিণে ৩ জন এবং হাইমচরে ১ জন।
পটুয়াখালী : পটুয়াখালীতে কোভিড-১৯ রোগে এক জন এবং এ রোগের উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। গতকাল সকালে এক জন ঢাকায় এবং গত শনিবার গভীর রাতে অপর জন পটুয়াখালীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
ল²ীপুর ল²ীপুরে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ১৩২টি। এর মধ্যে নতুন করে আরো শনাক্ত ৩০ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার ২৮৬ জনে পৌঁছালো। এছাড়া জেলার সরকারি মহিলা কলেজের প্রধান সহকারী যোগেশ চন্দ্র দাস করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। কলেজ অধ্যক্ষ প্রসন চন্দ্র মজুমদার তার মৃত্যুর জানান।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার দৈনিক সমকালের প্রতিনিধি ও নবীনগর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লিটনের স্ত্রী রাশিদা আক্তার করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। গতকাল সকাল ৭টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি উপজেলার ফতেহপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।
কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের ডেডিকেটেড কোভিড-১৯ করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে দুই নারীসহ তিন জন মারা গেছেন। হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে দুই জন এবং আইসোলেশনে এক জন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গতকাল কুমেক হাসপাতালের সহকারী সার্জন ডা. ইশতিয়াক জামান চৌধুরী এ তথ্য জানান।
তিনি জানান, মৃত তিন জন হলেন- কুমিল্লার বুড়িচং উপজেলার মৃত খন্দকার মোখলেছের স্ত্রী বেগম লুৎফুন্নাহার (৬২), ব্রাহ্মণপাড়া উপজেলার নবীনগর গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী রাশেদা বেগম (৫৫) এবং বুড়িচং উপজেলার ষোলনল গ্রামের মৃত আলকাছের ছেলে আবু হানিফ (৫৫)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন