মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেশার টাকা না পেয়ে মাকে হত্যা করল ছেলে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে নেশার টাকা না পেয়ে মাকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে মহর আলী (৩৮)। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মহর আলী দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত ছিল। তার বাবা আবদুল মজিদ কয়েক বছর আগে মারা গেছেন। গতকাল সকালে তার মা সুন্দুরী বেগমের (৫৮) কাছে নেশা কেনার জন্য টাকা চান। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করেন। একপর্যায়ে মহর আলী ক্ষিপ্ত হয়ে মাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই সুন্দুরী বেগমের মৃত্যু হয়।
এদিকে আহত মাকে রক্ষায় এগিয়ে আসেন তার ছোট ভাই বাবুল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার ও প্রতিবেশী চাচা হাকিম মুন্সীর স্ত্রী মোমেনা বেগম। মহর আলী তাদের দুজনকেও কুপিয়ে জখম করেন। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে থানায় খবর দেন। আহত মোমেনা বেগমকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতাল ও তাসলিমাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান বলেন, এ ঘটনায় মাদকাসক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। সুন্দরী বেগমের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন