ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বাবরি মসজিদের স্থলে মন্দির নির্মাণ সাম্প্রদায়িকতার উস্কানি : মাওলানা হামিদী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২০, ৬:৪৪ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী এক বিবৃতিতে উগ্র হিন্দুত্ববাদীদের অবৈধভাবে অযোধ্যার বাবরি মসজিদ শহীদ করার পরে একইস্থানে অন্যায়ভাবে রামমন্দির নির্মাণ শুরুর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, মোদি সরকারের মসজিদের স্থলে মন্দির নির্মাণ হিন্দুত্ববাদী সাম্প্রদায়িকতার উস্কানি।

বিবৃতিতে তিনি বলেন , মন্দির ভেঙে বাবরি মসজিদ নির্মিত হয়নি- সুপ্রিমকোর্ট একথা স্বীকার করার পরও কিভাবে মসজিদের স্থানে মন্দির নির্মাণের রায় দিলেন, তা বিশ্ববাসীর বোধগম্য নয়। এ রায় ভারতের ধর্মনিরপেক্ষতার বিধানকে কবর দেয়ার শামিল। ভারতে ধর্মনিরপেক্ষতার শ্লোগানের অন্তরালে হাজার হাজার মসজিদকে মন্দিরে রূপান্তর, লক্ষ লক্ষ মুসলমানদেরকে হত্যা নির্যাতনের স্টিম রোলার চলছে।

মাওলানা হামিদী অবিলম্বে মুসলিম হত্যা- নির্যাতন বন্ধ এবং বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণ বন্ধ করে মসজিদ পুনঃনির্মাণের জন্য ভারত সরকারের প্রতি আহ্বান জানান। তিনি মুসলিম উম্মাহকে প্রতিবাদ অব্যাহত রাখার আহ্বান জানিয়ে বলেন, আয়া সোফিয়া মসজিদের মত অযোধ্যায় আবার বাবরি মসজিদ নির্মিত হবে, ভারতকে মুসলমানরা শাসন করবে এবং দিল্লির মসনদে কালেমার পতাকা একদিন উড়বে ইনশাআল্লাহ বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন