ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ওসি প্রদীপসহ ৯ আসামী কক্সবাজার আদালতে হাজির

মেজর সিনহা হত্যা মামলা

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৫:২২ পিএম | আপডেট : ৫:২৩ পিএম, ৬ আগস্ট, ২০২০

টেকনাফের সদ্য প্রত্যাহারকৃত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিংহ হত্যা মামলার আসামি প্রদীপ দাস কে বিকেল ৪.৫৪ টায় কক্সবাজার আদালতে হাজির করা হয়।
এর আগে দুপুরে ওসি প্রদীপ চট্টগ্রাম পুলিশের হাতে গ্রেফতার হওয়ার খবর প্রচার হলে কক্সবাজার আদালত প্রাঙ্গণে হাজার হাজার মানুষ ভিড় করতে থাকে।
৪.৫৮ টার সময় র‍্যাব ও পুলিশের একটি দল সাদা মাইক্রোতে করে ওসি প্রদেশকে কক্সবাজারের জেলা প্রশাসক কার্যালয়ের আদালত চত্বরে আনা হয়।
এসময় শত শত অপেক্ষা মানুষের প্রদীপের শাস্তি এবং ফাঁসি চেয়ে স্লোগান দেয়। গত ৩১ জুলাই টেকনাফ শামলাপুরে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর রাশেদ।

এই ঘটনায় গতকাল ৫ আগস্ট টেকনাফর জুডিশিয়াল আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন মেজর রাশেদ এর বড় বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস।
ওই মামলাটি গতকাল রাতেই টেকনাফ থানায় হত্যা মামলা হিসেবে রুজু করা হয় এবং ওই মামলায় ওসি প্রদীপ, এসআই লিয়াকতসহ ৯ পুলিশকে আসামি করা হয়।
এদিকে এ ঘটনায় ফেঁসে যাচ্ছেন ওসি প্রদীপ এটা আঁচ করতে পেরে গতকাল ৪ আগস্ট টেকনাফ থানা থেকে ছুটি নিয়ে পালিয়ে যেতে চেষ্টা করে।
আজ দুপুরে তাকে চট্টগ্রামে পুলিশের একটি দল চট্টগ্রাম পুলিশ হাসপাতাল থেকে আটক করে কক্সবাজার নিয়ে আসে। তাদেরকে আদালতে হাজির করা হচ্ছে।
ওসি প্রদীপসহ ৯ পুলিশ আত্মসমর্পণ করবেন বলে জানাগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন