ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় পাওনা টাকা চাওয়ার অপরাধে ইলেকট্রেশিয়ানকে মারধোর

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৭:৩৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় পাওনা টাকা চাওয়ার অপরাধে মো.ইমাম হোসেন (৩২) নামের এক ইলেকট্রেশিয়ানকে বেধরক মারধোর করা হয়েছে বলে এমন অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মহিপুর চৌ-রাস্তায় এলাকায় ঘটনাটি ঘঠে। তাকে স্থানীয়রা উদ্ধার করে তাৎক্ষনিক কলাপাড়া হাসপাতালে এনে ভর্তি করেছে। আহত মো.ইমাম হোসেন ঘটনার জন্য স্থানীয় রাসেল নামের এক যুবককে দায়ী করেছেন।
আহত ইলেকট্রেশিয়ান মো.ইমাম বলেন, সে রাসেলের বাড়িতে নতুন ভাবে ঘরে বিদ্যুৎ ওয়ারিং এর কাজ করেছেন। এতে তার মজুরি হয় তিন হাজার টাকা। এ টাকা চাইতে গেলে দু’জনের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায় রাসেল তাকে মারধোর করে। এত তার নাক থেতলে যায়। বর্তমানে সে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত রাসেলের সাথে কথা হলে তিনি বলেন, তার সাথে টাকা পায়সা বিষয় নিয়ে কথা হয়েছে এবং সে আমাকে অখত্য ভাষায় গালিগালাস করে। এসময় হাতাহাতির ঘটনা ঘটলে ইমাম মটোরসাইকেল থেকে পড়ে গিয়ে তার নাক ফেটে যায়। পরবর্তিতে তাকে দেখতে হাসপাতালও গিয়েছেলান।
মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন