সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা : স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদ-

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : রাজধানীর আগার-গাঁওয়ের আবহাওয়া অধিদফতরের তত্ত্বাবধায়ক (সুপারভাইজার) রাজ্জাক সরকারকে হত্যার দায়ে তার স্ত্রীসহ দুইজনকে মৃত্যুদ- দিয়েছেন আদালত। পাশাপাশি ২০ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে। গতকাল ঢাকার ৪নং দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আবদুর রহমান সরদার এ রায় ঘোষণা করেন।
এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহফুজুর রহমান লিখন সাংবাদিকদের জানান, মৃত্যুদ-প্রাপ্ত আসামি হলেন, নিহত রাজ্জাক সরকারের স্ত্রী ইয়াসমিন ফেরদৌস শিল্পী ও তার কাথিত প্রেমিক সাইফুল। রায় ঘোষণার সময় আসামিরা পলাতক ছিলেন। তিনি আরো বলেন, রাজ্জাক ও শিল্পীর চতুর্থ ও পঞ্চম শ্রেণি পড়ুয়া দুই মেয়েও ঘটনার প্রত্যক্ষদর্শী হিসেবে আদালতে সাক্ষী দিয়েছেন।
রায়ের বিবরণে বলা হয়, ঘটনার রাতে আসামি সাইফুলকে আগারগাঁওয়ের বাসার খাটের তলায় লুকিয়ে রাখেন শিল্পী। দুই নাবালিকা কন্যার সামনে তাদের মা এবং তার প্রেমিক মিলে নিরপরাধ রাজ্জাককে হত্যা করেন। শিল্পী মুখে বালিশ চেপে ধরে অচেতন রাজ্জাকের শ্বাসরোধ করেন এবং গোপনাঙ্গ থেঁতলে দেন। আর সাইফুল তার বুকের উপর চেপে বসেন। রায়ের পর্যবেক্ষণে বিচারক বলেন, লোমহর্ষক এ ঘটনায় আসামিদের অনুকম্পা দেখানোর সুযোগ নেই।
মামলার নথি সূত্রে জানা গেছে, শিল্পীর স্বামী আব্দুর রাজ্জাক সরকার ২০০৬ সালে হত্যাকা-ের সময় আবহাওয়া অধিদপ্তরের ওয়্যারলেস সুপারভাইজার ছিলেন। ওই বছর ১৩ ফেব্রুয়ারি তাদের আগারগাঁও নিউ কলোনির বাসায় শিল্পী ও সাইফুল তাকে হত্যা করে। পরে রাজ্জাকের ভাই সাইদুর রহমান ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে বাদী হয়ে মামলা করে।
মামলায় অভিযোগ করা হয়, আসামি শিল্পী ও সাইফুল ঘটনার রাতে চায়ের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে রাজ্জাককে অচেতন করে এবং পরে শ্বাসরোধে এবং শরীরে আঘাত করে হত্যা করে। পরে পুলিশ তাদের গ্রেফতার করলে রাজ্জাককে হত্যা করার কথা স্বীকার করে দুই আসামি আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন। পরে তদন্ত শেষে ২০০৬ সালের ১১ অক্টোবর দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে মোহাম্মদপুর থানা পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন